15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

সংস্কার হচ্ছে স্কশিয়াব্যাংক এরিনা

সংস্কার হচ্ছে স্কশিয়াব্যাংক এরিনা
ফেব্রুয়ারিতে ২৫তম বার্ষিকীতে পড়ছে স্কশিয়াব্যাংক এরিনা এই অবস্থায় ডাউনটাউন ভেন্যুটিতে ৩৫ কোটি ডলার ব্যয়ে সংস্কারের কাজ চলছে

ফেব্রুয়ারিতে ২৫তম বার্ষিকীতে পড়ছে স্কশিয়াব্যাংক এরিনা। এই অবস্থায় ডাউনটাউন ভেন্যুটিতে ৩৫ কোটি ডলার ব্যয়ে সংস্কারের কাজ চলছে।

স্কশিয়াব্যাংক এরিনা ভেন্যু রিইমাজিনেশন প্রকল্পের আওতায় রয়েছে নতুন বা অত্যাধুনিক প্রিমিয়ার এরিয়া ফিরিয়ে আনা ও ভেন্যুর সামনের উন্মুক্ত এলাকা সম্প্রসারণ। যেখানে থাকবে সর্বাধুনিক প্রযুক্তি, যাতে করে খাদ্য ও পানীয় ক্রয় দ্রুত হয়। সেই সঙ্গে অনন্য শিল্প সংগ্রহ তো থাকছেই।

- Advertisement -

বেশিরভাগ সংস্কারকাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এর মধ্যে রয়েছে ২০০ স্যুট লেভেল, য্রা অর্থ হচ্ছে এগুলো দেখতে হলে আপনাকে বড় অংকের অর্থ খরচ করতে হবে। নতুন মাস্টারকার্ড লাউঞ্জের সদস্যপদের ফি শুরু হবে ৬০ হাজার ডলার দিয়ে। সেখানে থাকবে ম্যাপল লিফ ও র‌্যাপ্টরের নিয়মিত মৌসুমি খেলা। সেই সঙ্গে খাদ্য ও পানীয়। এ ছাড়া আছে সংস্কার করা ২০০ লেভেল প্রাইভেট স্যুট, যার মধ্যে আছে ১২ জনের জন্য লিফস ও র‌্যাপ্টরের সব ম্যাচের টিকিট। এজন্য ব্যয় রহবে বছরে ৫ লাখ ডলার।

দ্বিতীয় পর্যায়ে থাকবে ১০০ মেইন লেভেল কনকোর্স। সেখানে থাকবে উন্নতমানের প্রযুক্তির ছোঁয়া।
তথাকথিত জাস্ট ওয়াক আউট নামের পরীক্ষামূলক সংস্করণ এরই মধ্যে ১০০ ও ৩০০ লেভেলে চালু হয়েছে। এটা আপনাকে ক্রেডিট কার্ড ট্যাপ করেই প্রবেশ, কাক্সিক্ষত খাদ্য ও পানীয় নেওয়া এবং বের হওয়ার সুযোগ দিচ্ছে। পুরোপুরি স্বয়ংক্রিয়ভাবে ক্রেডিট কার্ড ব্যবহারের এই সুযোগ দেওয়া সম্ভব হচ্ছে অ্যামাজন ওয়েব সার্ভিসেসের (এডব্লিউএস) এআই প্রযুক্তির কল্যাণে।

This article was written by Sohely Ahmed Sweety as part of the LJI.

- Advertisement -

Related Articles

Latest Articles