14.4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, বিএডিসির সহকারী পরিচালক কারাগারে

গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, বিএডিসির সহকারী পরিচালক কারাগারে

রংপুরে বাথরুমের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে এক নারীর গোসলের ভিডিও ধারণের দায়ে কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সহকারী পরিচালক জাফরুল হাসান জুয়েলকে (২৯) আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

- Advertisement -

গতকাল শনিবার (১৪ অক্টোবর) রংপুর নগরীর মুনসিপাড়ায় ওই ভিডিও ধারণের সময় জাফরুল হাসান জুয়েলকে হাতেনাতে আটক করে এলাকাবাসী। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর রোববার (১৫ অক্টোবর) জুয়েলকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জুয়েল লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের দালালপাড়া গ্রামের নাজির হোসেনের ছেলে। তিনি নবম গ্রেডে বিএডিসি’র আওতাধীন রংপুর সবজি বীজ উৎপাদন খামারের সহকারী পরিচালক পদে কর্মরত।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, শনিবার মুনসিপাড়ার এক বাসিন্দা ৯৯৯-এ কল করে জানান, এক গৃহবধূর গোসলের দৃশ্যধারণ করার সময় তারা এক ব্যক্তিকে আটক করেছেন। আমরা গিয়ে জানতে পারি তিনি একজন সরকারি কর্মকর্তা। তিনি ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন এবং তার মোবাইল ফোনে ২১ সেকেন্ড এবং ৭ সেকেন্ডের দুটি ভিডিও ক্লিপ পাওয়া গেছে। পরে ভুক্তভোগী নারীর স্বামী তার বিরুদ্ধে মামলা করেন। মামলায় জুয়েলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র : ইত্তেফাক

- Advertisement -

Related Articles

Latest Articles