14 C
Toronto
মঙ্গলবার, মে ১৪, ২০২৪

বন্ধুত্বের সমাপ্তি, শুরু প্রিয়াঙ্কা-সোফির তিক্ততা!

বন্ধুত্বের সমাপ্তি, শুরু প্রিয়াঙ্কা-সোফির তিক্ততা!
প্রিয়াঙ্কা চোপড়া ও সোফি টার্নার

চার বছরের বিবাহ জীবনের ছন্দপতন ঘটেছে মার্কিন পপতারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নারের। গত মাসের প্রথম দিকে সামাজিক মাধ্যমে নিজেদের বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করেন জো ও সোফি। এরপর উভয়ের আবেদন গড়ায় আদালত পর্যন্ত। প্রাথমিক ভাবে জানা গেছে, জীবনযাপনের পার্থক্য ও সম্পর্কে তিক্ততার কারণেই বিবাহবিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন প্রাক্তন যুগল।

পরে অবশ্য প্রকাশ্যে এসেছে নতুন তথ্য। জোনাস পরিবারের জটিল সমীকরণে নিক-প্রিয়াঙ্কা জুটির সঙ্গে পাল্লা দিতে গিয়েই নাকি সম্পর্ক ভেঙেছে সোফি-জোয়ের।

- Advertisement -

এবার তাদের পারিবারিক তিক্ততার দৃশ্য দেখা গেল সামাজিক মাধ্যমেও। জো জোনাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে নিক জোনাসের স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন সোফি টার্নার।
যদিও নিক, কেভিন জোনাস এবং তার স্ত্রী ড্যানিয়েল জোনাস এবং প্রাক্তন স্বামীকে অনুসরণ করে চলেছেন সোফি। তবে হঠাৎ করে প্রিয়াঙ্কাকে ‘আনফলো’ করার কারণ এখনো জানা যায়নি। যদিও সেপ্টেম্বরে জোয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়া সোফির বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

টার্নার এবং জো পরের বছরের মে মাসে লাস ভেগাসে গাটছড়া বাঁধেন। বিভিন্ন সময়ে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কা-সোফিকে। দুই জায়ের মধ্যে যে হৃদ্যতার সম্পর্ক ছিল, তা বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে ছবিতে স্পষ্ট দেখা যায়। চোপড়া ও টার্নার বছরের পর বছর ধরে তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখিয়েছেন। তবে হঠাৎ করে তাকে আনফলো করে ভক্তদের মাঝে নতুন কৌতুহল জন্ম দিয়েছেন সোফি টার্নার।

সম্প্রতি বিচ্ছেদ পরবর্তী সন্তান হেফাজত চুক্তিতে পৌঁছেছেন জো-সোফি। রায় অনুসারে, উভয় তারকাকে সন্তানদের দায়িত্ব ভাগ করে দিয়েছে আদালত। যদিও এটি অস্থায়ী রায়। তবে আগামী বছর পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে। বর্তমানে এই দম্পতির দুই সন্তান বাবা ও মায়ের কাছ সমানভাবে থাকতে পারবে। দুই সন্তানকে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র, উভয় দেশেই বাবা-মায়ের সঙ্গে থাকার রায় দিয়েছে আদালত।

সূত্র : পেজ সিক্স

- Advertisement -

Related Articles

Latest Articles