22 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

পর্নোগ্রাফি সাইটে জাহ্নবীর ছবি ফাঁস!

পর্নোগ্রাফি সাইটে জাহ্নবীর ছবি ফাঁস!
অভিনেত্রী জাহ্নবী কাপুর

বলিউডের বেশ সম্ভাবনাময়ী অভিনেত্রী জাহ্নবী কাপুর। রুপালি পর্দায় পা রাখার অনেক আগে থেকেই তাকে অনেকে চিনতেন। অভিনেত্রী হয়ে ওঠার আগে বি টাউনে তিনি শ্রীদেবী-কন্যা হিসেবেই বেশি পরিচিত ছিলেন। তারকা সন্তান হওয়ায় প্রচারের আলো যেমন পেয়েছেন, ব্যক্তিগত জীবনে খেসারতও দিতে হয়েছে তাকে।

শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে হওয়া সত্ত্বেও পর্নোগ্রাফি সাইটে ফাঁস হয়ে যায় জাহ্নবীর ছবি। সেই সময় তার বয়স ছিল মাত্র ১০। কিশোরী বয়সে এমন ঘটনায় কোন পরিস্থিতির মুখে পড়তে হয় তাকে, এত বছর পর মুখ খুললেন এই অভিনেত্রী।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি জাহ্নবীর হলেও তাতে কারসাজি করা হয়েছিল। অর্থাৎ অন্য একটি ছবিতে তার মুখ লাগিয়ে দেওয়া হয়েছিল। ফলে স্কুলেও হেনস্থা হতে হয়েছে তাকে।

অভিনেত্রীর কথায়, ‘ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আমাকে ও আমার বোনকে দেখলেই ছবি তুলতে ছুটে আসত আলোকচিত্রীরা। চতুর্থ শ্রেণীতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে যেন অন্য নজরে দেখা শুরু করল সকলে।’

কম্পিউটার ক্লাসে গিয়ে ইন্টারনেট খুলতেই ইয়াহুতে ভেসে ওঠে জাহ্নবীর ছবি। ইয়াহুর সেই ছবিতে যথেষ্ট খোলামেলা ভাবেই দেখানো হয়েছিল তাকে। স্বাভাবিক ভাবেই বন্ধুদের সামনে নিজের এমন ছবি দেখে এবং এমন মন্তব্য দেখে যথেষ্ট লজ্জায় পড়ে যান ছোট্ট জাহ্নবী।

শেষে জাহ্নবী বলেন, লোকে ওইসব ছবি সত্যি ভাবত। সেটা আমার কাছে যেন আরও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। বহুদিন শরীর নিয়ে খুব অস্বস্তিতে ছিলাম।

অভিনয় শুরু করার পর ধীরে ধীরে সেই চিন্তুগুলো কাটিয়ে উঠতে পেরেছেন তিনি। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। তারপর কেটে গিয়েছে পাঁচ বছর। বলিপাড়ার পরিচিত মুখ হয়ে ওঠেন জাহ্নবী কাপুর।

- Advertisement -

Related Articles

Latest Articles