22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

পোশাক খুলতেও রাজি শেহনাজ, তবে…

পোশাক খুলতেও রাজি শেহনাজ, তবে...
শেহনাজ গিল

চলতি বছর সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক ঘটে ‘বিগ বস’ খ্যাত শেহনাজ গিলের। কাজ করেছেন দুটি সিনেমায়। এর মধ্যেই ‘সাহসী’ পদক্ষেপ নিতে প্রস্তুত অভিনেত্রী। জানালেন, বিশেষ এক জনের অনুরোধে ক্যামেরার সামনে পোশাক খুলতেও রাজি তিনি। এতে তার কোনো অসুবিধা নেই।

সোনম কাপুরের বোন রিয়া কাপুর প্রযোজিত ‘থ্যাংক ইউ ফর কামিং’ ছবিতে ভূমি পেডনেকরের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ গিলও। চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছে ছবিটি। সম্প্রতি ওই ছবিরই এক প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে নিজের পোশাক নির্বাচন সংক্রান্ত সমালোচনার জবাব দেন শেহনাজ।

- Advertisement -

সোশ্যালে এক নেটাগরিক তাকে উদ্দেশ্য করে লেখেন, ‘পোশাক পরার কী দরকার! খুলে ফেললেই তো পারেন!’ সেই মন্তব্যের উত্তর দিতে গিয়ে শেহনাজ বলেন, ‘রিয়া কাপুর বললে আমি পোশাক খুলে ফেলতেও রাজি!’

পাঞ্জাবি ছবিতে কাজ করার কয়েক বছরের মধ্যে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন শেহনাজ। ২০১৯ সালে ‘বিগ বস্ ১৩’-এর অন্যতম প্রতিযোগী ছিলেন তিনি। ওই রিয়্যালিটি শোয়ের বদৌলতেই মায়ানগরীতে নিজের পরিচিতি তৈরি করেন।

প্রয়াত অভিনেতা ও ‘বিগ বস ১৩’-র অন্যতম প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের জল্পনার কারণেও শেহনাজকে নিয়ে কম আলোচনা হয়নি। ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীনই নিজের চেহারার জন্য বার বার সমালোচনার শিকার হয়েছেন। এমনকি, পোশাক নির্বাচনের কারণে লাল গালিচাতেও ট্রলের সম্মুখীন হতে হয়েছে শেহনাজকে। তবে তাতে দমে না গিয়ে এবার তার উপর ভর করেই নিজের কর্মজীবনে এগোতে চান অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles