30.2 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

২৫ বছর ধরে প্রতিমাসে পৌনে আট লাখ টাকা করে পাবেন তরুণী

২৫ বছর ধরে প্রতিমাসে পৌনে আট লাখ টাকা করে পাবেন তরুণী

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এমিরেটস ফাস্ট-ফাইভ লটারি জিতেছেন ফিলিপাইনের তরুণী ফ্রেইলিন অ্যাঙ্গোব। দ্বিতীয় গ্র্যান্ড প্রাইজ বিজয়ী হিসেবে অ্যাঙ্গোবকে প্রতিমাসে ২৫ হাজার দিরহাম (বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে আট লাখ টাকা) করে দেয়া হবে আগামী ২৫ বছর।

- Advertisement -

সংবাদমাধ্যম গাল্ফ নিউজ জানায়, ৩২ বছর বয়সী ফ্রেইলিন অ্যাঙ্গোব আমিরাতে গত ১০ বছর ধরে কর্মরত রয়েছেন। সেখানে তার বাবার একটি ছোট দোকান ছিল। কিন্তু পরিস্থিতি ভয়াবহ কঠিন হয়ে পড়ে যখন তার বাবার শরীরে ক্যানসার ধরা পড়ে। তখন সে স্কুলের ছাত্রী ছিল। এরপর পরিবারের হাল ধরতে এগিয়ে আসেন ফ্রেইলিন। ডেন্টাল নার্স হিসেবে কাজ শুরু করে দেন তিনি। কাজের পাশাপাশি পড়াশোনা চালিয়ে যান। এখন তিনি লেজার টেকনিশিয়ান হিসেবে কর্মরত।

পুরস্কার জেতার মুহূর্তকে অবিস্মরণীয় উল্লেখ করে ফিলিপিনো তরুণী বলেন, ‘আমি সেই মুহূর্তটি কখনই ভুলব না। মনে মনে ভেবেছিলাম, আমি হয়তো একটি ছোট পুরস্কার জিতেছি। কিন্তু যখন আমি অভিনন্দনমূলক ইমেল পেয়েছি যেখানে উল্লেখ করা হয় যে আমি গ্র্যান্ড প্রাইজ জিতেছি, তখন আমি এবং আমার বাগদত্তা আনন্দে লাফিয়ে উঠি।’

ফ্রেইলিন আরো বলেন, ‘আমি প্রচণ্ড আনন্দে অভিভূত, আবেগ ধরে রাখতে পারছি না। আমরা বিয়ে করার পরিকল্পনা করছিলাম, কিন্তু আমাদের দুজনের আর্থিক অবস্থায় তা সম্ভবপর হয়ে উঠেনি। এই লটারি জয় আমাদের সব দুশ্চিন্তার অবসান ঘটাবে এবং আমাকে দীর্ঘ সময়ের জন্য আর্থিক নিরাপত্তা দেবে।’

এবিষয়ে এমিরেটস ড্র-এর হেড অফ মার্কেটিং পল চ্যাডার বলেন, সংযুক্ত আরব আমিরাতের আইন মেনে, এমিরেটস ড্র কর্তৃপক্ষ এই দীর্ঘ সময়কালে পুরস্কারের মাসিক অর্থ জয়ীর হাতে পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

- Advertisement -

Related Articles

Latest Articles