15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

লিভ ইন সঙ্গীকে কুপিয়ে লাশের পাশে বসে ছিলেন নারী

লিভ ইন সঙ্গীকে কুপিয়ে লাশের পাশে বসে ছিলেন নারী
প্রতীকী ছবি

ভারতের বেঙ্গালুরুতে লিভ ইন সঙ্গীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, প্রায় সাড়ে তিন বছর ধরে সম্পর্ক ছিল তাদের। কিন্তু কলহ লেগেই থাকত।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অভিযুক্তের নাম রেণুকা। তিনি কর্নাটকের বাসিন্দা। আর তার লিভ ইন সঙ্গী কেরালার বাসিন্দা। সম্প্রতি হুলিমাভুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তারা। এর আগেও বেশ কয়েকটি জায়গাতে ছিলেন দুজন।

- Advertisement -

প্রতিবেশীরা জানিয়েছেন, রেণুকা এবং তার সঙ্গীর মধ্যে প্রায়ই কলহ হত। ছোট ছোট বিষয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। গত মঙ্গলবার সেই কলহ চরমে ওঠে। এ সময় রাগের বশে একটি ধারালো অস্ত্র নিয়ে লিভ ইন সঙ্গীর বুকে বসিয়ে দেন ওই নারী। শুধু তাই-ই নয়, বেশ কয়েকবার কোপানও।

এক প্রতিবেশীর দাবি, ওই যুগল অনেকক্ষণ ধরে চেঁচামেচি করছিল। তারপরই সব চুপচাপ হয়ে যায়। খবর নিতে তাদের ফ্ল্যাটে গেলে চমকে ওঠেন কয়েকজন প্রতিবেশী। তারা দেখতে পান, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক ব্যক্তি। পাশেই বসে রয়েছেন অভিযুক্ত।

প্রতিবেশীরাই ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে ওই নারীকে গ্রেপ্তার করে। এক তদন্ত কর্মকর্তা জানিয়েছেন, ওই নারী খুন করার কথা স্বীকার করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles