21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

বিছানা থেকে পড়ে যাওয়া নারীকে টেনে তুলতে ফায়ার সার্ভিসে ফোন

বিছানা থেকে পড়ে যাওয়া নারীকে টেনে তুলতে ফায়ার সার্ভিসে ফোন
প্রতীকী ছবি

শারীরিক অসুস্থতা এবং অতিরিক্ত ওজনের জন্য ঠিকমতো নড়াচড়া করতে পারেন না ভারতের মহারাষ্ট্রের এক নারী। সম্প্রতি তিনি বিছানা থেকে মেঝেতে পড়ে যান। আর এতেই দিশাহারা হয়ে পড়ে পরিবার। তাকে টেনে তোলার বহু চেষ্টা করেন তারা। কিন্তু হাল ছেড়ে দিতে হয় তাদের।

আজ বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) মহারাষ্ট্রের ঠাণেতে এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই নারীর ওজন ১৬০ কেজি। বয়স ৬২ বছর। ওয়াঘবিল এলাকার ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকেন তিনি।

- Advertisement -

পরিবার সূত্রে জানা গেছে, বিছানা থেকে পড়ে যাওয়ার পর সাহায্য চেয়ে প্রথমে ফায়ার সার্ভিসে ফোন করেন তারা। এছাড়াও জানানো হয় মিউনিসিপ্যালে। দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান পরিবারের সদস্যরা। শেষ পর্যন্ত বিপর্যয় মোকাবিলা শাখার সদস্যরা তাদের বাড়িতে পৌঁছায় এবং ওই নারীকে মেঝে থেকে আবার বিছানাতে তুলে দেওয়া হয়। অক্ষত অবস্থায় ওই নারীকে বিছানায় শোয়ানোর পর স্বস্তির নিঃশ্বাস ফেলে পরিবার।

মিউনিসিপ্যালের বিপর্যয় মোকাবিলা শাখার প্রধান ইয়াসিন তাড়ভি বলেন, বিভিন্ন সময় অনেক উদ্ধারের কাজ করেছি। কিন্তু এই প্রথম এ রকম ঘটনার সাক্ষী হলাম। ওই নারীকে অক্ষত অবস্থায় বিছানায় তুলে দেওয়া হয়েছে। তবে তার শরীরে কোনও আঘাত লাগেনি।

- Advertisement -

Related Articles

Latest Articles