13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

‘সে আমার সঙ্গে যৌন সম্পর্কের চেষ্টা করেছিল, আমি চাইনি’

‘সে আমার সঙ্গে যৌন সম্পর্কের চেষ্টা করেছিল, আমি চাইনি’
আন্তনি ও ইনগ্রিদ লানা ছবি সংগৃহীত

বড় ধরনের বিপদে পড়তে যাচ্ছেন ব্রাজিল তারকা আন্তনি। তার বিরুদ্ধে এবার আরও দুই নারী যৌন নিগ্রহের অভিযোগ করেছেন। তবে এসব অভিযোগ শক্তভাবে অস্বীকার করছেন ম্যানচেস্টার ইউনাইটেডের উইঙ্গার। খবর ডেইলি মেইলের।

ইতোমধ্যে সাবেক প্রেমিকা গাবরিয়েলা কাভালিনা আন্তনির বিরুদ্ধে চারবার যৌন হয়রানি ও গৃহ বিবাদের অভিযোগ তুলেছেন। এ ঘটনায় সাও পাওলো ও ম্যানচেস্টারের পুলিশ তদন্ত শুরু করেছে।

- Advertisement -

কিন্তু গতকাল বৃহস্পতিবার ব্রাজিলের আরও দুই নারী আন্তনির বিরুদ্ধে অভিযোগ করে বসলেন। যেখানে আইনের ছাত্রী রায়সা দি ফ্রেইতাস দাবি করেন, তার হাসপাতালে চিকিৎসার প্রয়োজন কেননা গত মে মাসে আন্তনি ও ব্রাজিলের খেলোয়াড় দুদুর সাবেক স্ত্রী মাল্লু ওহানা তাকে আক্রমণ করেছিলেন। তিনি জানান, সাও পাওলোর নাইট ক্লাব থেকে বের হওয়ার পর আন্তনির ল্যান্ড রোভারে এই ঘটনা ঘটে।

এদিকে ইনগ্রিদ লানা নামের ৩৩ বছর বয়সী এক নারী ব্যাংকার ব্রাজিলের টিভিতে অভিযোগ করেন, গত বছরের অক্টেবরে আন্তনি তাকে আঘাত করেন। তিনি বলেন, ‘সে আমার সঙ্গে যৌন সম্পর্কের চেষ্টা করেছিল। কিন্তু আমি চাইনি। পরে সে আমাকে দেওয়ালের দিকে ধাক্কা মারে এবং আমার মাথায় আঘাত পাই।’

এর আগে সাবেক প্রেমিকার অভিযোগের পর ব্রাজিলের বিশ্বকাপ বাছাই দল থেকে বাদ পড়েছিলেন আন্তনি। এবার হয়তো তার জন্য আরও বড় কিছু অপেক্ষা করছে।

- Advertisement -

Related Articles

Latest Articles