21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

এক ফোন কলেই সর্বনাশ শ্রীলেখার!

এক ফোন কলেই সর্বনাশ শ্রীলেখার!
শ্রীলেখা ফাইল ছবি

ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে অধিকাংশ সময় আলোচনায় থাকেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিছু দিন আগেই জন্মদিন ছিল তার। গত ৩০ আগস্ট জীবনের এই বিশেষ দিনের আগের দিনই নাকি এক অঘটন ঘটেছে তার জীবনে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, একটি অচেনা নম্বর থেকে ফোন এসেছিল অভিনেত্রীর কাছে। ফোন রিসিভ করার পরই বিপত্তি ঘটে। ফোনের অপরপ্রান্ত থেকে একটি অ্যাপ ডাউনলোড করতে বলা হয় অভিনেত্রীকে। তার পর কী হয় সেসব আর বুঝে উঠতে পারেননি টালি তারকা।

- Advertisement -

শ্রীলেখা অসুস্থ ছিলেন। জ্বরে আক্রান্ত থাকায় রক্ত পরীক্ষা করিয়েছেন। আর শারীরিক অসুস্থ অবস্থায় ফোনে অ্যাপ ডাউনলোড করতেই ব্যাংক অ্যাকাউন্টে থাকা লক্ষাধিক টাকা খোয়া গেছে তার।

এ অভিনেত্রী বলেন, নিজেকে তো চালাক বলতে চাই। কিন্তু আমি তো এখনো বোকা। আমার মতো যেন অন্যরা কেউ এ পরিস্থিতির মুখে না পড়ে, তাই সবাইকে সতর্ক করছি। কত টাকা প্রতারকের জালে হারিয়েছি তা বলতে চাই না। তবে লাখের বেশি টাকা খোয়া গেছে। বিষয়টি থানায় জানিয়েছি। পাশাপাশি সাইবার সেলেও জানিয়েছি।

টালিউডের এ ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী জানান, তার আর্থিক প্রতারণার শিকার হওয়ার খবর জানা মাত্রই পদক্ষেপ নিয়েছে পুলিশ। এখন সবই সময়ের ব্যাপার। তবে খোয়া যাওয়া টাকা ফেরত পাবেন কিনা, তা নিশ্চিত নয় শ্রীলেখা।

সম্প্রতি এ অভিনেত্রী ‘পারিয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন। আগামীতে নিজের পরিচালনায় কাজ শুরু করবেন তিনি। আপাতত ভালো প্রযোজকের অপেক্ষায় রয়েছেন শ্রীলেখা।

 

- Advertisement -

Related Articles

Latest Articles