14.6 C
Toronto
রবিবার, অক্টোবর 1, 2023

প্রেমিকের নির্যাতন সহ্য না করতে পেরেই আত্মহত্যা করেন অভিনেত্রী

প্রেমিকের নির্যাতন সহ্য না করতে পেরেই আত্মহত্যা করেন অভিনেত্রী
প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের (২৪) আত্মহত্যার জন্য তার প্রেমিক রাহুল সিংহকেই দায়ী করলেন আদালত। রাহুল মামলা থেকে নিজের নাম খারিজের আবেদন করলে তা বাতিল করেন মুম্বাই আদালত। একইসঙ্গে আদালত জানান, রাহুলের করা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েই আত্মহত্যা করেন প্রত্যুষা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ২০১৬ এর এপ্রিল মাসে মুম্বাইতে নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার হয় ‘বালিকা বধূ’খ্যাত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের। অল্প কয়েক দিনের মধ্যেই ‘আনন্দী’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন এ বাঙালি অভিনেত্রী। এরপরই অংশ নেন রিয়েলিটি শো ‘বিগ বস্’-এ।

- Advertisement -

মুম্বাইতে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন প্রত্যুষা। সেখানেও হয়ে ওঠেন জনপ্রিয় মুখ। তবে হঠাৎই করেন আত্মহত্যা। মেয়ের আত্মহত্যার পর প্রেমিক রাহুল সিংহের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারা (আত্মহত্যায় প্ররোচনা), ৫০৪ (ইচ্ছাকৃত অপমান), ৫০৬ (অপরাধমূলক ভয় দেখানো), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা)-সহ একাধিক মামলা করেন তার মা।

গত বুধবার মুম্বাই আদালত জানিয়েছেন, প্রেমিক রাহুল সিংহ দিনের পর দিন প্রত্যুষাকে শারীরিক, মানসিকভাবে হেনস্থা করতেন এবং রাহুলের জন্য আর্থিক হয়রানিরও শিকার হয়েছিলেন প্রত্যুষা। যার মানসিক অবসাদের দিকে ঠেলে দেয় তাকে। শেষমেশ আত্মহত্যার পথ বেছে নেন তিনি। বিচারক সমীর আনসারি গত ১৪ আগস্ট রাহুল সিংয়ের মুক্তির আবেদন প্রত্যাখ্যান করেন এবং তা প্রত্যাখানের কারণ হিসাবে এই পর্যবেক্ষণ জানিয়েছে আদালত।

- Advertisement -

Related Articles

Latest Articles