20.1 C
Toronto
সোমবার, অক্টোবর 2, 2023

যে খেলোয়াড়, সে সব সময় খেলতে পারে: শখ

যে খেলোয়াড়, সে সব সময় খেলতে পারে: শখ
স্বামীর সঙ্গে শখ ছবি সংগৃহীত

দীর্ঘ বিরতির পর আবারও চিরচেনা মিডিয়ায় ফিরেছেন ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। মিডিয়ায় ফেরার পরই সংবাদমাধ্যমে শখ তার ভক্তদের জানিয়েছেন, যে খেলোয়াড়, সে সব সময়ই খেলতে পারে।

নৃত্যশিল্পী, অভিনেত্রী কিংবা মডেল- মিডিয়ার বিভিন্ন মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছিলেন শখ। কিন্তু হঠাৎই একদিন পর্দায় আড়ালে নিজেকে গুটিয়ে ফেলেন তিনি।

- Advertisement -

দীর্ঘ বিরতির পর আবারও চিরচেনা মিডিয়ায় ফিরেছেন এ তারকা। ভক্তদের উদ্দেশে শখ বলেন, আমার দর্শক আমাকে কখনো ভুলে যাবে না। আমি বিশ্বাস করি, কারও জায়গা কেউ নিতে পারে না।

অভিনয়ে আবার নিয়মিত হওয়া প্রসঙ্গে শখ জানান, খালি মাঠে সবাই গোল করতে পারে। ভরা মাঠে পারে না। আমি গোল দিয়েছি ভরা মাঠে। আমি বিশ্বাস করি, যে প্লেয়ার, সে সব সময় খেলতে পারে।

হঠাৎ কেন মিডিয়ার আড়ালে গিয়েছিলেন তিনি এমন প্রশ্নের উত্তরে শখ বলেন, কাছের মানুষদের জন্যই বিরতিতে গিয়েছিলাম। বিয়ে, সন্তান এসব নিয়ে বেশ ব্যস্ত ছিলাম। তাছাড়া আমার সঙ্গে একটা ডিজেস্টারও হয়েছিল।

ডিজেস্টার নিয়ে শখ জানান, মিডিয়ার আড়ালে যাওয়ার কারণ হিসেবে একটি স্ট্রং কারণ হলো আমার বিরতি নেয়ার সময়ে আমার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল।

শুধু ফেসবুক আইডিই নয়, মোবাইল ফোনও হারিয়ে গিয়েছিল। সেগুলো উদ্ধার করার কাজে যেমন ব্যস্ত ছিলাম, তেমনি হতাশও হয়ে পড়েছিলাম। তবে এখন অনেকটাই স্বস্তিতে আছি। ফেসবুকে নিয়মিত হয়েছি। সবার সঙ্গে যোগাযোগ হচ্ছে। আবারও নিয়মিত হচ্ছি।

সবশেষে শখ জানান, একজন তারকা শুধুই যে শিল্পী, এমনটা নয়। তারও একটি ব্যক্তিজীবন আছে। আমারও আছে। বিরতি নেয়ার আরেকটি মূল কারণ ছিল পরিবারকে সময় দেয়া।

তবে শখের এমন কথা শুনে তার ভক্তরা বেশ খুশি। কেননা শখের কথায় স্পষ্ট আভাস পাওয়া যাচ্ছে, এখন থেকে তিনি নিয়মিত মিডিয়ায় কাজ করতে চলেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles