14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

পপ তারকার এ কী হাল! কেন কাঁদছেন বিবার?

পপ তারকার এ কী হাল! কেন কাঁদছেন বিবার?
পপ তারকা জাস্টিন বিবার

সোশ্যালে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন পপ তারকা জাস্টিন বিবার, যেখানে তাকে বিধ্বস্ত চেহারা ও অশ্রুসিক্ত চোখে দেখা গেছে। তার ইনস্টাগ্রাম পোস্ট দেখে দুশ্চিন্তায় ভক্তরা।

ইনস্টাগ্রামে একাধিক পোস্ট শেয়ার করে তিনি ইন্ডাস্ট্রির কাছের মানুষদের ভালোবাসা জানিয়েছেন। স্ত্রী হেইলি বিবারের ছবি, পরিবারের সদস্যদের ছবি, বন্ধু জাডেন স্মিথের ছবি সহ অনেকের ছবি শেয়ার করেছেন তিনি। কিছু ছবি বেশ ইতিবাচক বার্তাও দিয়েছে। সমুদ্রের ধারে, কনসার্টের মঞ্চে এবং বিশ্রাম নেয়ার ছবি শেয়ার করেছেন তিনি।

- Advertisement -

তবে যেই দুটি ছবিতে তার চোখ ভরা জল, সেগুলো দেখে ভক্তরা শিল্পীর মানসিক স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তায়। অনেকেই মনে করছেন, খুব কম বয়সে শোবিজে আসায় নানা মানসিক জটিলতার মুখোমুখি হতে হয়েছে বিবারকে।

‘সংগীত: ঐতিহ্য ও সমকালীন চর্চা’ প্রসঙ্গে সঙ্গীতজ্ঞদের আলোচনা সভা‘সংগীত: ঐতিহ্য ও সমকালীন চর্চা’ প্রসঙ্গে সঙ্গীতজ্ঞদের আলোচনা সভা
মাত্র ৩০ বছরে নানা চড়াই উতরাই পেরুতে হয়েছে বিবারকে। লাইম ডিজিজ, নিউরোলোজিক্যাল ডিজঅর্ডার, ডিপ্রেশন এবং নিয়ন্ত্রণহীন রাগে ভুগতে হয়েছে তাকে।

জানা গেছে, তিনি অতিরিক্ত মদ্যপান করেন। পাশাপাশি মাদকের নেশাতেও আসক্ত। সব মিলিয়ে মানসিক ভাবে নাজুক অবস্থায় আছেন শিল্পী।

১৪ এপ্রিল কোয়াচেলার কনসার্টে মঞ্চে উঠে দর্শকদের চমকে দিয়েছিলেন বিবার। তার গান শুনে অনেকটাই দুশ্চিন্তা মুক্ত হয়েছিলেন ভক্তরা। কিন্তু সাম্প্রতিক পোস্টে আবারও বিবারকে নিয়ে চিন্তায় তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles