23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

নতুন প্রেমের গুঞ্জনে নেইমার

নতুন প্রেমের গুঞ্জনে নেইমার
<br >নেইমার ও নাত্তি নাতাশা ছবি সংগৃহীত

সব সময়ই সংবাদের শিরোনামে থাকতে পছন্দ করেন নেইমার। সেটা হোক ফুটবলে বা মাঠে বাইরের আলোচনায়। ক্যারিয়ার জুড়ে ব্রাজিলিয়ান তারকাকে বারবারা বেরলুস্কোনি, রিয়ান্না ও আনিত্তার মতো লাস্যময়ী তারকাদের সঙ্গে সম্পর্কের কথা শোনা গেছে। খবর মার্কার।

বর্তমানে নেইমার অবশ্য ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে আছেন। বিয়ানকার্দির গর্ভে পিএসজি ফরোয়ার্ডের সন্তানও রয়েছে। তবে এরই মধ্যে গুঞ্জন চলছে তাদের সম্পর্ক বিচ্ছেদের পথে।

- Advertisement -

তবে সঙ্গীহীন বেশিদিন দেখা যায় না নেইমারকে। সম্প্রতি তার সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমার তার লিভিং রুমের ছবি দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে টিভিতে তিনি ডমিনিকান গায়িকা নাত্তি নাতাশার কোনো প্রোগ্রাম দেখছেন। এরপরই মূলত তাদের দুজন নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

এর আগে চলতি বছরের এপ্রিলে সন্তানের বাবা-মা হওয়ার খবর প্রকাশ করেন নেইমার ও ব্রুনা বিয়ানকার্দি। ব্রাজিল ফুটবল তারকা ও তার মডেল প্রেমিকা (সাবেক বাগদত্তা) এক ঘোষণায় সন্তান আগমনের সুখবর দেন। নেইমার দ্বিতীয়বারের মতো বাবা হবেন। যেখানে তার ১১ বছর বয়সী দাভি লুকা নামে এক ছেলে রয়েছে। এই যুগল নতুন করে তাদের ভালোবাসার জানান দিয়েছেন। তবে ছেলে না মেয়ে সন্তান তা জানাননি তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles