14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

একসঙ্গে কী করছেন জয়া-সৃজিত

একসঙ্গে কী করছেন জয়া-সৃজিত
<br >সৃজিত ও জয়া

একটা সময় জয়া আহসান ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে নিয়ে শোবিজে হয়েছে প্রেমের আলোচনা। ‘‌রাজকাহিনি’ সিনেমা মুক্তির পর সে আলোচনাটা আরও বেগ পেয়েছিল। সেসব এখন অতীত। সৃজিত এখন এপারের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার স্বামী। কিন্তু অভিনয় সূত্রে এখনও যোগাযোগ আছে সৃজিত ও জয়ার। আর এ কারণে তারা আবারও ফ্রেমবন্দি হলেন।

কলকাতার নতুন সিনেমা ‘দশম অবতার’র প্রথম চমক প্রকাশ্যে এল। সিনেমার মূল ব্যক্তিদের দেখা মিলল এক ফ্রেমে। ভক্তদের রীতিমত তাক লাগিয়ে এই ছবি উপহার দিলেন সৃজিত।

- Advertisement -

আজ বৃহস্পতিবার সৃজিতের পোস্ট করা ছবিতে দেখা যায়, তার সঙ্গে রূপম ইসলাম, অনির্বাণ ভট্টাচার্য, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্তকে। আর ছবির মধ্যমণি হয়ে আছেন জয়া আহসান। এমনকি জয়ার সঙ্গে দ্বৈত ছবিও তুলেছেন সৃজিত।

ছবিতে সবার পরনে ছিল সাদা শার্ট ও জিন্স। একটি পুরনো বাড়ির সামনে দাঁড়িয়ে তাদের ছবি তুলতে দেখা যায়। ছবিটি পোস্ট করে এই নির্মাতা লিখেছেন, ‘শীঘ্রই আসছে।’

জানা যায়, এদিন বাগবাজারের বসুবাটীতে সিনেমার লোগো লঞ্চের অনুষ্ঠান হয়। সেখান থেকেই এই ছবি পোস্ট করেন ‘অটোগ্রাফ’র পরিচালক।

উল্লেখ্য, সৃজিতের নতুন এই সিনেমায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের থাকার কথা ছিল। কিন্তু তিনি অন্তঃসত্ত্বা হওয়ার এটি করতে পারছেন না। সেখানে যুক্ত হয়েছেন জয়া আহসান।

- Advertisement -

Related Articles

Latest Articles