21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

নিজের পর্নকাণ্ড দিয়েই অভিনয়ে নাম লেখাচ্ছেন শিল্পার স্বামী?

নিজের পর্নকাণ্ড দিয়েই অভিনয়ে নাম লেখাচ্ছেন শিল্পার স্বামী?
স্বামী রাজের সঙ্গে শিল্পা

পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি। তবে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী হিসেবেই বেশি পরিচিত রাজ কুন্দ্রা। বছর দুয়েক আগে পর্নগ্রাফি মামলায় নাম জড়ায় তার। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় রাজ কুন্দ্রার। যদিও পরে জামিন পান তিনি।

জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি। এবার সিনেমার পর্দায় সেই অধ্যায় তুলে ধরার পরিকল্পনা তার। তৈরি হতে চলেছে রাজের জীবনীচিত্র। সেই বায়োপিকেই থাকছে রাজের জীবনের ওই কঠিন অধ্যায়।
জানা গেছে, নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন শিল্পার স্বামী।

- Advertisement -

২০২১ সালে পর্নগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পী শেঠির স্বামী রাজ কুন্দ্রার। অভিযোগের ভিত্তিতে ওই বছরই হাজতবাস হয় তার। প্রায় দু’মাস জেলে কাটানোর পর ছাড়া পান রাজ। মুম্বাইয়ের আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছিলেন তিনি। নিজের জীবনীচিত্রে ওই ৬৩ দিনকেই সব থেকে বেশি প্রাধান্য দিতে চলেছেন তিনি।

রাজের এই বায়োপিক কে পরিচালনা করবেন, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, সৃজনশীল দিক থেকে ছবির সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত থাকবেন রাজ নিজে। অভিনয় তো করবেনই, পাশাপাশি প্রোডাকশনের কাজের দিকে মন দেবেন শিল্পার স্বামী।

ছবির চিত্রনাট্য সঠিকভাবে লেখার উপরেই সব থেকে বেশি জোর দিচ্ছেন রাজ। রাজের জেলে যাওয়া, সেখানে ৬৩ দিন অতিবাহিত করা থেকে শুরু করে জামিন পাওয়া পর্যন্ত সবটুকুই নিজের বায়োপিকে তুলে ধরতে চান তিনি। চিত্রনাট্য লেখার কাজ শেষ হলেই শুরু হবে ছবির শুটিং।

- Advertisement -

Related Articles

Latest Articles