14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

মিলিয়ন ডলারের ক্ষতির মুখে ম্যাডোনা!

মিলিয়ন ডলারের ক্ষতির মুখে ম্যাডোনা!
পপতারকা ম্যাডোনা

অসুস্থতায় ভুগছেন বিশ্বখ্যাত পপতারকা ম্যাডোনা। সম্প্রতি হাসপাতালেও ভর্তি ছিলেন এই গায়িকা। শারীরিক অসুস্থতার কারণে তার আসন্ন মিউজিক্যাল সফর ‘সেলিব্রেশন ট্যুর’ স্থগিত করা হয়েছে। যার ফলে মিলিয়ন ডলার ক্ষতির মুখোমুখি হতে যাচ্ছেন গায়িকা।

স্টার ম্যাগাজিনের সাথে কথা বলার সময় একটি অভ্যন্তরীণ সূত্র এই তথ্য প্রকাশ করেছে। সূত্রটি উল্লেখ করেছে যে ম্যাডোনা হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই নিজের স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করছেন। যদি শীঘ্রই তার সফর শুরু না হয় তবে লক্ষ লক্ষ ডলার লোকসান হতে পারে। তিনি এখন ভাল বোধ করছেন, তবে এখনও চিকিৎসকদের নিয়ন্ত্রনে চব্বিশ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হচ্ছে গায়িকাকে।

- Advertisement -

সফর স্থগিত করা সম্পর্কে সেই সূত্র আরো জানায়, “ম্যাডোনা কখন তার স্বাভাবিক ছন্দে ফিরবেন তা বলা যাচ্ছে না। এই জিনিসগুলো থেকে বের হতে সময় লাগে। এখন যেহেতু সফরটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে, এটি ম্যাডোনার জন্য খুব ব্যয়বহুল হতে পারে। তিনি লক্ষাধিক ডলার হারাতে যাচ্ছেন।

গতমাসে মারাত্মক ব্যাকটেরিয়া সংক্রমণের কারণে ম্যাডোনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পপস্টার তার অত্যন্ত প্রত্যাশিত সফর স্থগিত করতে বাধ্য হন। তবে তিনি এখন ঘরে ফিরেছেন। ইনস্টাগ্রামে ম্যাডোনা তার ভক্তদের নিজের স্বাস্থ্য সম্পর্কে অবগত করে জানিয়েছেন, “আপনাদের ইতিবাচক শক্তি, প্রার্থনা এবং উৎসাহের জন্য ধন্যবাদ। আমি আপনাদের ভালোবাসা অনুভব করেছি।

ম্যাডোনা ‘দ্য সেলিব্রেশন ট্যুর’ হল গায়িকার আসন্ন দ্বাদশ মিউজিক্যাল সফর। উত্তর আমেরিকা এবং ইউরোপের শহরগুলোতে ৮৪টি কনসার্ট হবে এই ট্যুরে। ২০২৩ সালের জুলাই থেকে ব্রিটিশ কলম্বিয়ার ভ্যাংকুভার থেকে শুরু হওয়া ‘ম্যাডোনা : দ্য সেলিব্রেশন ট্যুর’টি শিকাগো, নিউ ইয়র্ক, মিয়ামিসহ অন্যান্য শহর হয়ে লাস ভেগাসে শেষ হবে। এরপর ইউরোপেও ১১টি কনসার্ট রয়েছে গায়িকার।

- Advertisement -

Related Articles

Latest Articles