22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

অশালীন পোস্টে সতর্কতা পেলেন বিশ্বকাপের আবেদনময়ী

অশালীন পোস্টে সতর্কতা পেলেন বিশ্বকাপের আবেদনময়ী
<br >ইভানা ক্নোল ছবি সংগৃহীত

গত কাতার বিশ্বকাপে সবচেয়ে আবেদনময়ী ভক্তের তকমা জুটেছিল ইভানা ক্নোলের। স্বল্প বসনা হয়ে পুরো আসরেই মাতিয়ে রেখেছিলেন তিনি। তবে সবসময় সংবাদের শিরোনামে থাকা এই ক্রোয়েশিয়ান মডেল এবার ইনস্টাগ্রাম থেকে সতর্কতা পেলেন। খবর ডেইলি মেইলের।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন ইভানা। তবে এরপরই তাকে সতর্কতা দেওয়া হয়। এর জবাবে এই মডেল আবার আরেকটি পোস্টে জানান, এই প্ল্যাটফর্মের জন্য এটি একটু বেশিই ‘হট’।

- Advertisement -

ইনস্টাগ্রামে ইভানার ফলোয়ারের সংখ্যা ৩.৩ মিলিয়ন। যেখানে সম্প্রতি তিনি যে ভিডিও পোস্ট করেছেন, সেখানে দেখা যায়, সমুদ্র পাড়ে বিকিনি পরে দাঁড়িয়ে আছেন। পরে ক্যামেরার সামনে পানিতেও নামেন।

এই পোস্টের পর মাধ্যমটি থেকে তাকে সতর্কতা দেওয়া হয়। বলা হয় তিনি, নীতি বিরুদ্ধ কাজ করেছেন। ইভানা অবশ্য এই সতর্কতার ছবিটি দিয়ে আরেকটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ইনস্টাগ্রামের জন্য একটু বেশিই ‘হট’ (হাসির ইমোজি) ও প্রতি সপ্তাহেই ছায়া নিষেধাজ্ঞা (কান্নার ইমোজি)।

এর আগে কাতার বিশ্বকাপে খোলামেলা পোশাকের ওপর নিষেধাজ্ঞার সমালোচনা করেন ইভানা । তবে বিশ্বকাপ শুরুর পর সেই নিষেধাজ্ঞা শিথিল হয়। তাই ক্রোয়েশিয়ার ম্যাচে স্টেডিয়ামে ইভানার সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।

গ্যালারিতে খোলামেলা পোশাকে নজর কাড়া ইভানা পরে সমর্থদের জন্য এক প্রতিশ্রুতিও দিয়েছিলেন। আসরে ক্রোয়েশিয়া শিরোপা জিতলে নগ্ন হয়ে হাঁটবেন তিনি। তবে তার স্বপ্ন পূরণ হয়নি। ক্রোয়েটরা আর্জেন্টিনার কাছে বিদায় নেয়।

কোয়ার্টার ফাইনালে গ্যালারিতে দর্শকদের সঙ্গে সেলফি তোলার সময় নিরাপত্তারক্ষীর বাধার মুখে পড়েন ইভানা। এরপর এক স্থানে বসেই উপভোগ করতে হয় পুরো খেলা।

- Advertisement -

Related Articles

Latest Articles