26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

প্রতি মিনিটে এক কোটি নেন এই অভিনেত্রী!

প্রতি মিনিটে এক কোটি নেন এই অভিনেত্রী!
উর্বশী রাউটেলা

অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন, অ্যাওয়ার্ড শোয়ে তার লুক বা প্রেমের গুঞ্জন সবসময়ই মডেল-অভিনেত্রী থাকেন শিরোনামে। বয়স মাত্র ২৯ কিন্তু তার পারিশ্রমিক যেন আকাশছোঁয়া! অভিনয়ে তেমন ছাপ ফেলতে না পারলেও মডেলিং দক্ষতার কারণে অনেক শো-এর বিচারক হয়েছেন।

তার নাচেও মুগ্ধ হয়েছে সিনে প্রেমীরা, সে ছবি ফ্লপ হোক বা হিট। কিন্তু কদর কমেনি তার। তার পারিশ্রমিক নাকি এতটাই বেড়েছে যা বড় বড় অভিনেত্রীদের ছাপিয়ে যায়। বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যয়বহুল অভিনেত্রী। তিনি আর কেউ নন, উর্বশী রাউটেলা।

- Advertisement -

এর আগে জানা গিয়েছিল, উর্বশী দক্ষিণ ভারতের মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘ভালতেয়ার ভিরাইয়া’-তে একটি আইটেম গানের জন্য ২ কোটি টাকা চার্জ করেছিলেন। ছবিটি চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল। শুধু তাই নয় বক্স অফিসেও ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। তবে এখানেই থেমে নেই তিনি। তার পরবর্তী ছবির জন্যও মোটা অঙ্কের টাকা চেয়েছেন উর্বশী।

সামনে উর্বশীকে দক্ষিণী ছবি ‘দ্য ওয়ারিয়র’-এ দেখা যাবে। তাকে বয়াপতি শ্রীনু-রামা পোথিনেনির আসন্ন ছবিতে আরও একটি ডান্স নম্বরে দেখতে পাওয়া যাবে। নির্মাতারা ইতিমধ্যেই ছবিটির ফার্স্ট লুক এবং মুক্তির তারিখ প্রকাশ করেছেন।

সম্প্রতি একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, উর্বশী একটি ছবিতে তিন মিনিট কাজের জন্য ৩ কোটি টাকা দাবি করেছেন। তার মানে প্রতি মিনিটের জন্য ১ কোটি। যা তাকে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী বানিয়ে দেবে। কারণ কোনও অভিনেত্রী এখনও পর্যন্ত এত পারিশ্রমিক চাননি এই সময়ের জন্য। মাত্র এক মিনিট পারফরম্যান্সের জন্য ১ কোটি টাকা নিচ্ছেন তিনি।

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে অভিনয়ে জীবন শুরু করেন উর্বশী। ২০১৪ সালে মিস্টার অ্যারাভাতের সঙ্গে কন্নড় ইন্ডাস্ট্রিতে পা রাখেন। ২০২২ সালে ‘দ্য লিজেন্ড’ দিয়ে তামিল সিনেমায় তার হাতেখড়ি, কিন্তু এটি ফ্লপ হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অনুরাগীদের জন্য নানা সময় নানা ছবি ভাগ করে নেন। প্রায়শই তাকে নানা বিখ্যাত ফ্যাশন শো-তে দেখা যায়। অভিনেত্রী মিস ইউনিভার্স হওয়ার পাশাপাশি অনেক ফ্যাশন শোতেও অংশগ্রহণ করেছেন। জিতেছেন নানা পুরস্কার।

সম্প্রতি, অভিনেত্রী ইতিহাস তৈরি করেছেন। উর্বশী প্যারিস ফ্যাশন উইক ২০২৩-এ প্রথম সর্বকনিষ্ঠ সর্বোচ্চ আয়কারী ভারতীয় হিসেবে শো স্টপার হয়েছেন। উর্বশী ভারতের হয়ে প্রতিনিধিত্বও করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles