15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

আফ্রিদির মেয়ের বিয়ের পোশাকের দাম শুনলে চমকে যাবেন

আফ্রিদির মেয়ের বিয়ের পোশাকের দাম শুনলে চমকে যাবেন
<br >আফ্রিদির মেয়ের বিয়ে ও রিসেপশনের পোশাক ছবি সংগৃহীত

ক্রিকেটার শাহীন আফ্রিদির সঙ্গে বিয়ে হয়েছিল আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির। গত শুক্রবার আরেক মেয়ে আকসা আফ্রিদির বিয়ের অনুষ্ঠানও হয়ে গেল। ছোট পরিসরে করা হলেও অনুষ্ঠানটি ছিল বেশ জাকজমক।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি দিয়ে কন্যাকে শুভকামনা জানিয়েছেন আফ্রিদি নিজেই। যদিও নিরাপত্তার বিষয়টিকে মাথায় রেখে আকসার মুখমণ্ডল দেখানো হয়নি বলে দাবি করেছে পাকিস্তানি গণমাধ্যম জিও টিভি।
তবে শেয়ার করা ছবিতেই আকসার বিয়ের পোশাক সম্পর্কে ধারণা হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের। সোনালি সূচিকর্মখচিত খাটি লাল সারারা (বিয়ের জনপ্রিয় এক ধরনের পোশাক) পরেছিলেন আফ্রিদির মেয়ে। পোশাকটি দেখে এর দাম নিয়ে অনেকেরই জানার আগ্রহ হয়েছিল। জিও টিভি সেটি বেরও করে ফেলেছে।

- Advertisement -

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, আকসার বিয়ের পোশাকটি আনা হয়েছিল সানা সিকান্দার খানের রিপাবলিক উইমেনস ওয়্যারের ব্রাইডাল কালেকশন থেকে এবং ব্র্যান্ডের দেওয়া মূল্য ট্যাগ অনুসারে এর দাম প্রায় ৭ লক্ষ ৫০ হাজার পাকিস্তানি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৩ লক্ষ টাকা।

অন্যদিকে, আকসার রিসেপশনের দিনের একটি ভিডিও শেয়ার করেছেন করাচি-ভিত্তিক মেকআপ শিল্পী ফুরকান শেখ। যেখানে নববিবাহিতাকে একটি দারুণ লম্বা ব্রাইডাল গাউনে দেখা গেছে। ধূসর-নীল সেই গাউনটিও বিয়ের পোশাকের মতো একই ডিজাইনারের ছিল এবং এর দাম ৮ লক্ষ ৫০ হাজার পাকিস্তানি রুপি।

- Advertisement -

Related Articles

Latest Articles