23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

ইনস্টাগ্রামে কোন ইঙ্গিত দিলেন ওয়ার্নারের স্ত্রী

ইনস্টাগ্রামে কোন ইঙ্গিত দিলেন ওয়ার্নারের স্ত্রী
পরিবারের সঙ্গে ওয়ার্নার ছবি ইনস্টাগ্রাম

ব্যাট হাতে কঠিন সময় পার করছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। হেডিংলিতে অ্যাশেজের তৃতীয় টেস্টের দুই ইনিংসে তার রান ১ ও ৪। আগের দুই টেস্টের পারফরম্যান্সও আহামরি ছিল না। চার ইনিংসের মধ্যে মাত্র একটিতে পার করতে পেরেছেন ৪০ রানের গণ্ডি। হেডিংলিতে দ্বিতীয় ইনিংসেসহ মোট ১৭ বার আউট হয়েছেন স্টুয়ার্ট ব্রডের বলে। তার একাদশে থাকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অস্ট্রেলিয়ার সাবেক উইকেটকিপার ইয়ান হিলি।

গতকাল রোববার হেডিংলিতে অস্ট্রেলিয়ার হারের পর ইনস্টাগ্রামে একটি রহস্যময় পোস্ট করেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস। তবে পোস্টে বোঝা যায়, তার স্বামী হয়তো ক্রিকেটের দীর্ঘতম সংস্করণটিকে বিদায় জানাতে যাচ্ছেন। যদিও অ্যাশেজের পর অবসরের বিষয়ে কোনো ইঙ্গিত দেননি ওয়ার্নার।

- Advertisement -

পুরো পরিবারের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যান্ডিস লিখেছেন, ‘টেস্ট ক্রিকেটের সঙ্গে আমাদের একটি যুগের সমাপ্তি, এটি দারুণ ছিল। সবসময়ই তোমার সবচেয়ে বড় সমর্থক আমরা এবং তোমার নারী গ্যাং (ক্যান্ডিসসহ তিন মেয়ে)। ভালোবাসি, ডেভিড ওয়ার্নার।’

হেডিংলিতে দলে ওয়ার্নারের জায়গা নিয়ে নিশ্চয়তা দেননি অধিনায়ক প্যাট কামিন্সও। এমনকি ম্যানচেস্টার টেস্টে ক্যামেরন গ্রিনের প্রত্যাবর্তন ঘটতে পারে বলেও জানান তিনি। প্রথম দুই টেস্টে সুযোগ না পেলেও তৃতীয় টেস্টে সুযোগ পেয়ে শতভাগ কাজে লাগিয়েছেন মিচেল মার্শ। দলে তার জায়গা প্রায় নিশ্চিত। সেক্ষেত্রে ক্যামেরন গ্রিন ফিরলে বাদ পড়তে পারেন ওয়ার্নার।

- Advertisement -

Related Articles

Latest Articles