12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

মাহির সঙ্গে কে এই যুবক?

Samira Khan Mahi : মাহির সঙ্গে কে এই যুবক? - the Bengali Times

মাহি নামেই এখন পরিচিত ফারজানা ইয়াসমিন কলি। তবে তিনি মাহিয়া মাহি নন। তিনি নাটকের তারকা। আর মাহিয়া মাহি সিনেমার তারকা। মাহিয়া মাহি সম্প্রতি সন্তানের মা হয়েছেন। আর সামিরা খান মাহি তার মনের মানুষকে সামনে নিয়ে এসেছেন। তার সঙ্গে ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। আর এতেই তার ভক্তরা ধরেই নিয়ে ইনিই হবেন মাহির জীবনসঙ্গি।

- Advertisement -

জানা যায়, ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে রয়েছেন এমন ইঙ্গিত আগেও দিয়েছেন। তবে এবার বিষয়টা প্রকাশ্যে আনলেন, এমনটাই ধারণা নেটিজেনদের।

সম্প্রতি মাহি তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, এক তরুণ মাহিকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন।

অপর একটি ভিডিওতে দেখা যায়, মাহি একটি গাড়িতে বসে রয়েছেন। ব্যাকগ্রাউন্ডে গান বাজছিল। তারপর ধীরে ধীরে রোমান্টিক ভঙ্গিতে ওই তরুণের হাতে হাত রেখে মুঠোবন্দি করেন। তরুণ তখন গাড়ি চালাচ্ছিলেন।

মাহির এই ছবিতে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী মেঘলা মুক্তা। তার দেওয়া অভিনন্দনের জবাবে ভালোবাসার ইমোজি দিয়েছেন মাহি। প্রেমের সম্পর্কের স্বীকারোক্তির জন্য এটাই কি যথেষ্ট নয়? এমন প্রশ্নে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটাগরিকেরা। একজন লিখেছেন, ‘ফাইনালি গুড নিউজ’।

ওই পোস্টে এমন অসংখ্য অভিনন্দন বার্তায় ভরে উঠেছে। জানা গেছে, মাহির প্রেমিকের নাম শাফি নাবিল। এর আগেও নাবিলের সঙ্গে ছবি দিয়েছিলেন সামিরা খান মাহি। সেসব ছবিতে ইঙ্গিত থাকলেও বিষয়টা পরিষ্কার ছিল না।

উল্লেখ্য, সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। ২০১৪ সালে পা রাখেন শোবিজ অঙ্গনে। অভিনয়ের পাশাপাশি সামাজিকমাধ্যমেও বেশ জনপ্রিয় এ অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles