23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

যে গানটি বদলে দিয়েছে সেলেনার জীবন!

যে গানটি বদলে দিয়েছে সেলেনার জীবন!
রেমা ও সেলেনা গোমেজ

‘বেবি কাম ডাউন’- গানটি শোনেননি, এমন মানুষ পাওয়া দুস্কর। সাম্প্রতিক সময়ে সবচেয়ে আলোড়ন সৃষ্টি করা এই গানটি গেয়েছেন পপকুইন সেলেনা গোমেজ এবং নাইজেরিয়ান পপতারকা রেমা। সঙ্গীত জগত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম, এই গানের সুরেই মাত সকলে। এবার গানটির সুরকার ও সহ-শিল্পী রেমাকে ধন্যবাদ জানালেন সেলেনা।
জানালেন, গানটি তার জীবন বদলে দিয়েছে।

রেমাকে ধন্যবাদ জানিয়ে ২ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন সেলেনা। ইনস্টাগ্রামে সেলেনা ‘বেবি কাম ডাউন’ গান থেকে নিজের এবং রেমার দুটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “এই মানুষটি আমার জীবনকে চিরতরে বদলে দিয়েছে।

- Advertisement -

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গানগুলোর একটি এটি। এর অংশ হতে আমাকে বেছে নেওয়ার জন্য তাকে ধন্যবাদ। ভালোবাসি চিরকাল।” পোস্টটিতে রেমাকে ট্যাগও করেছেন গায়িকা।

‘বেবি কাম ডাউন’ গানটির মাধ্যমে প্রথমবারের মতো নাইজেরিয়ান র‌্যাপারের সঙ্গে জুটি বেঁধেছেন সেলেনা গোমেজ। ২৩ বছর বয়সী গায়ক ২০২২ সালে তার অ্যালবাম ‘রেভ এন্ড রোজেস’-এর মাধ্যমে গানটি প্রকাশ করেছিলেন। গানটি কেবল ভক্তদের মধ্যেই নয়, সমালোচকদের মনও জয় করে একটি বিশাল হিট হয়ে উঠেছে। মুক্তির পরপরই দ্রুততম সময়ে এটি বিলবোর্ডের হট ১০০ গানের তালিকায় স্থান করে নিয়েছে। মেলোডিয়াস সুরের গানটি প্রথমবারের মতো বিলবোর্ডের চার্টে রেমার জায়গা করে দিয়েছে।

বিলবোর্ড রিপোর্ট অনুসারে, গানটি সেলেনা গোমেজের ক্যারিয়ারের দ্বিতীয় সর্বোচ্চ হিট বলে প্রমাণিত হয়েছে। এটি যৌথভাবে লিখেছেন ও গেয়েছেন সেলেনা গোমেজ এবং রেমা।

- Advertisement -

Related Articles

Latest Articles