29.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

বলিউডে আসার আগেই পর্ন সাইটে ছবি, যা বললেন জাহ্নবী কাপুর

বলিউডে আসার আগেই পর্ন সাইটে ছবি, যা বললেন জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

বাবা বণি কাপুর ও মা শ্রীদেবী হওয়ায় বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করতে খুব একটা কষ্ট করতে হয়নি জাহ্নবী কাপুরকে। তবে নেপোটিজম বিতর্ক সবসময় তাড়া করে বেড়ায় অভিনেত্রীকে। শ্রীদেবীর মেয়ে হওয়ার সুবাদে ছোটবেলা থেকেই মিডিয়ার ক্যামেরার নজরে তিনি। বলিউডের মানুষ হওয়ার যেমন সুবিধা আছে, তেমন অসুবিধাও কম নয়।

সম্প্রতি সেই যন্ত্রণার কথাই বললেন জাহ্নবী। জানালেন ছোটবেলার এক তিক্ত অভিজ্ঞতার কথাও।

- Advertisement -

মুক্তির অপেক্ষায় রয়েছে জাহ্নবীর স্পোর্টস ড্রামা চলচ্চিত্র ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি।’ এতে অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে জাহ্নবীকে।

সম্প্রতি সিনেমাটির প্রচারণায় খুব অল্প বয়সেই ‘সেক্সুয়ালাইজড’ হওয়া নিয়ে মুখ খুলেছিলেন জাহ্নবী। করণ জোহরের সঙ্গে একটি অনুষ্ঠানের কথোপকথনে জাহ্নবী অতীতের কথা স্মরণ করে বলেন, ‘আমার মনে হয় এটিও এমন একটি বিষয় যার সঙ্গে আমি দীর্ঘ সময় ধরে লড়ে চলেছি। ১২-১৩ বছর বয়সে প্রথমবার আমি অনুভব করেছিলাম মিডিয়া আমাকে কামুক দৃষ্টিতে দেখছে। বাবা-মার সঙ্গে একটা অনুষ্ঠানে গিয়েছিলাম।

তখন সোশ্যাল মিডিয়া সবে শুরু হয়েছিল। এরপর একটি পর্নোগ্রাফিক সাইটে আমার ছবি পেয়েছিলাম এবং আমার স্কুলের ছেলেরা সেটা দেখে হাসাহাসি করছিল।’
‘নেপোটিজম’ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মনে করি আমি যেখান থেকে (শ্রীদেবী-বণি কাপুরের মেয়ে হিসাবে) এসেছি তা আমাকে তাড়া করে বেড়ায়। আমাকে এটি কাটিয়ে উঠতে হবে। আমি নিশ্চিত যে অন্যরা (স্টারকিডরা) এটিকে আরও ভিন্ন অর্থে মোকাবেলা করে।

প্রায়ই সামাজিক মাধ্যমে জাহ্নবীর পোশাক নিয়ে ব্যাপক আলোচনা দেখা যায়। পোশাক বিতর্কে বেশ কয়েকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। এ প্রসঙ্গে জাহ্নবী জানান, নিজের ইচ্ছেমতো পোশাক পরার অধিকার সবার আছে। লোকে কী ভাবছে সেটা ভেবে নিজের ইচ্ছার বিসর্জন দেয়া সাজে না। নারীবাদী হিসাবে এটা তাঁর মূল্য়বোধের বিপরীতে।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’তে জাহ্নবী একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন। চিকিৎসক হলেও দুর্দান্ত ক্রিকেট খেলতে জানেন মাহি। স্ত্রীর এই প্রতিভা দেখে নিজের অপূর্ণ স্বপ্নপূরণের ইচ্ছে জেগে উঠে রাজকুমার (মাহি)-এর মনে। এই নিয়েই এগিয়েছে সিনেমাটির গল্প। এতে নায়ক-নায়িকা, দুজনেরই নাম মাহি। শরণ শর্মা পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ৩১ মে।

- Advertisement -

Related Articles

Latest Articles