15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

রুক্মিণীকে চুমু খেতে গিয়ে বিপাকে দেব!

রুক্মিণীকে চুমু খেতে গিয়ে বিপাকে দেব!
ছবি সংগৃহীত

রুক্মিণীর সঙ্গে দেবের প্রেম, এটা ওপেন সিক্রেট। কিন্তু রুক্মিণীও তা স্বীকার করেন না, দেবও না। তবে আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন তারা প্রেমে রয়েছেন। তবে এবার রুক্মিণীর সঙ্গে যা করলেন দেব, তা দেখে হতবাক দেবের অনুরাগীরা!

সোশ্য়াল মিডিয়ায় দেব ও রুক্মিণীর একটি অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ইতিমধ্য়েই হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। সবাই তো ভাবতেই পারছে না, দেব এমন কী করে ঘটালেন।

- Advertisement -

দেব ও রুক্মিণীর যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে রুক্মিণীকে পিছন থেকে জড়িয়ে চুমু খেতে গেলেন দেব। আর তার পরেই হ্যাঁচ্চো! হ্য়াঁ, চুমুর মাঝে দেব হাঁচি দিয়ে ফেললেন। গোটা ব্যাপারটায় একেবারে হতাশ রুক্মিণী।

রুক্মিণীর জন্মদিনে একের পর এক চমক দিচ্ছেন দেব। তার হাত ধরেই প্রকাশ্যে এসেছে পরিচালক বিরশা দাশগুপ্তর ‘দূর্গ রহস্য’ ছবিতে রুক্মিণীর ‘সত্যবতী’ লুক। আর এবার সোশ্যাল মিডিয়াতেই এক ঝাঁক ছবি দিয়ে দেব লিখে ফেললেন, ‘রুক্মিণী তার ট্রু লাভ, মানে ওই সত্য প্রেম!

মঙ্গলবার রুক্মিণীকে সেরা জন্মদিনের উপহার দিলেন দেব। এতদিন ধরে রুক্মিণী মৈত্রর ‘সত্যবতী’র লুক নিয়ে নানা জল্পনা চলছিল। এমনকি, টলিপাড়ায় সমালোচনাও হয়েছিল অনেক।

আপতত, সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে দেবের হাত ধরেই প্রকাশ্যে এল রুক্মিণী মৈত্র সত্যবতী হয়েও ওঠার গল্প। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে পরিচালক বিরশা দাশগুপ্ত ‘দূর্গ রহস্য’ ছবির ব্যোমকেশ ওরফে দেব, পরিচয় করিয়ে দিলেন ‘সত্যবতী’ ওরফে রুক্মিণীর সঙ্গে।

- Advertisement -

Related Articles

Latest Articles