6.9 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

শাকিব খানের সঙ্গে সংসার এগিয়ে নেওয়ার বিষয়ে এবার যা বললেন বুবলী

শাকিব খানের সঙ্গে সংসার এগিয়ে নেওয়ার বিষয়ে এবার যা বললেন বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর বিষয় প্রায়ই আলোচনায় উঠে আসে। দুই অভিনেত্রীই প্রায়ই বিভিন্ন সংবাদমাধ্যমে প্রশংসায় ভাসান নায়ককে। সম্প্রতি সম্পর্ক, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক প্রায়ই শিরোনামে উঠে আসছেন শাকিব-বুবলী।

- Advertisement -

এবার দেশের একটি গণমাধ্যমের প্রশ্নের জবাবে বুবলী জানান, সংসার করার জন্য শতভাগ চেষ্টা করছেন তিনি। আর সেটা নানাভাবে চেষ্টা করছেন।

তিনি বলেন, শাকিব খানকে সম্মান করে, আমি তাকে যেভাবে জানি, তার দোষ খুঁজতে যাব না আমি দিন শেষে। সে কি কি করলেন, কি কি ছিল, কি পাওয়া-না পাওয়া, বা কেন ওইগুলো আসলো। কারণ এটা যদি আমি বলতে যাই অনেক কিছু বলা হয়। তবে ওই যে সম্মানের জায়গাটা আমি সবসময় ঠিক রাখতে চাই। তাকে নিয়ে আমি যত কথা বলতে যাব, হয়তো বা দিনশেষে অনেক কিছুই চলে আসতে চাইবে।

তিনি আরও বলেন, ব্যক্তি বুবলী হিসেবে আমি আমার ১০০ ভাগ দিয়ে চেষ্টা করেছি। হয়তো অনেক না বলা কথা বলা হচ্ছে। আমি তার পছন্দের জায়গা থেকে, সে যেভাবে যেভাবে চেয়েছে সেটা ফিল্ম করে হোক, ছেড়ে হোক, কোনো কাজ করে হোক বা না করে হোক, শতভাগ সংসার করে হোক বা পাশাপাশি জব করে হোক—যেভাবে ভালো লাগে, যেটা যেভাবেই শান্তি থাকে, সেভাবেই আমি ট্রাই করেছি এবং ট্রাই করছি। এসব থেকে আমার কাছে মনে হয় সম্মানের জায়গা অটুট থাকুক, এটাই চাই।

এ নায়িকা বলেন, আমি আমার জায়গা থেকে একটু আগে যেটা বলেছি, আমার দোষ হলে আমি তাকে নিয়ে এত পজিটিভ থাকতাম না। এতকিছুর পরও আমি তাকে এভাবে সম্মান করতাম না। কারণ হয়কি, আমরা একটা কথা বলেই থাকি—আপনাকে যে সম্মান করবে আপনি তাকে সম্মান করবেন।

বুবলী বলেন, অনেকভাবে অসম্মানিত হওয়ার পরও তার প্রতি আমার সম্মান আছে এবং থাকবে। সো, আমার দোষ না বলেই আমি হার্ট অ্যান্ড সোল ট্রাই করেছি, করছি। একটা ব্যাপারও ঠিক, মানসিকভাবে যদি সে অন্য কোনো সিদ্ধান্ত নিতে চায় তাহলে মানুষ হিসেবে সে নিতেই পারে। এ নিয়ে তো কথাও বলতে পারে। এমন না যে এখন সে অন্য কোনো সিদ্ধান্ত নিতে যাচ্ছে, এখন আমাকে অপদস্থ করে নিতে হবে। তাহলে উনি হয়তো অন্যরকম শেল্টার পাবেন বা অন্যরকম ব্যাপার গেইন করবেন। এটা তো তেমন না।

এ অভিনেত্রী বলেন, অনেক মানুষের অনেক কিছু হয়েছে জীবনে। মিডিয়ার মানুষগুলোর হয়তো বা তাদের জীবনটা ক্রিস্টাল ক্লেয়ার বলে হয়তো সবার সামনে আসে।

সবশেষ তিনি বলেন, এছাড়া বিচ্ছেদ যদি হয় সেটা পারিবারিকভাবে হতে পারে। এ ব্যাপারে ‘বসগিরি’ সিনেমার নায়িকা বলেন, ‘যদি সে চায় তাহলে এভাবে হতে পারে। কারণ আমার সাংসারিক জীবনে আমি সবসময় হান্ড্রেট পার্সেন্ট চেষ্টা করছি যেভাবে ভালো থাকার। আমি আমার জীবন থেকে যদি বলি, আমি অলওয়েজ খুব ঘরকুনো। আমি চেয়েছি সবসময় ঘরটা বাঁচাতে। সেটা যখন আমার ঘর ছিল। সে জায়গা থেকেই তো আমি ট্রাই করেছি বা করছি।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles