9.7 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

সোমবার দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে

সোমবার দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

আজ সোমবার, ১২ জুন, ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
অশান্তির থেকে দূরে থাকুন। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে ঝামেলা হতে পারে। সন্তানের বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করে আজ কোনো বড় ভুল করে ফেলতে পারেন। চাকরিজীবীদের অফিসে সহকর্মীদের থেকে নিরাপদ দূরত্ব ও সতর্কতা বজায় রাখুন। হাঁপানি রোগীদের আজ স্বাস্থ্যের অবনতি হবে।

- Advertisement -

বৃষ:
চিকিৎসার খরচ বাড়তে পারে। কাউকে কটু কথা বলায় অনুতপ্ত হবেন। লিভারের সমস্যা বাড়তে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নিজের কাজ ও কর্তব্যনিষ্ঠার জন্য প্রশংসা ও সম্মান পাবেন। পরিশ্রম ও বুদ্ধিমত্তার জোরে জীবন সুখী করে তুলতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। আর্থিক দিক দিয়ে দিন ভালো। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। কোনো কারণে সম্মান নষ্ট হতে পারে।

মিথুন:
সাবধানে গাড়ি চালাবেন। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় না যাওয়াই ভালো হবে। প্রেমে আনন্দ লাভ করবেন। নতুন ব্যবসার চিন্তাভাবনা করবেন। সেই পরিকল্পনাকে বাস্তবায়িত করতে পারেন। ভাগ্যের সঙ্গ, যশ-কীর্তি লাভ করবেন। সন্তানের কোনো কাজে অবাক হতে পারেন। কৃষকদের জন্য সময়টা ভালো নয়। কোনো অশুভ লক্ষণ দেখতে পাবেন।

কর্কট:
খারাপ সঙ্গ থেকে সাবধান থাকুন। লোকে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বাড়াতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে ভ্রমণ বন্ধ হতে পারে। নিজের ভুলের জন্য ব্যয় বাড়তে পারে। সন্তানের কোনো কাজের জন্য আনন্দ পাবেন। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। লটারি থেকে আয় হতে পারে। মুখের কোনো অংশে সমস্যা দেখা দিতে পারে। বিয়ের বিষয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে।

সিংহ:
দাম্পত্য জীবন সুখে কাটবে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলে কাজে ভুল হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ। প্রেমের ব্যাপারে আনন্দ পেলেও চিন্তাও বাড়বে। অংশীদারি ব্যবসায় খুব ভালো ফল লাভ করবেন। কোনো ব্যাপারে অন্যের সাহায্য নিতে হবে। বাবার সঙ্গে বিবাদ হতে পারে। কোনো ভালো কাজ আজকে ব্যর্থ হতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসবে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার, বিবাদের সম্ভাবনা রয়েছে।

কন্যা:
ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। শত্রুভয় বাড়তে পারে। প্রেমের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। ঋণ নেয়ার চেষ্টা করলে, তা সহজে পেয়ে যাবেন। সন্তানের বিয়েতে বাধা থাকলে, আজ তা শেষ হবে। ব্যবসায়ীরা লাভ অর্জনের জন্য উত্তম সুযোগ পাবেন। কোনো নতুন সম্পত্তি, বাড়ি বা দোকান কেনার পরিকল্পনা করে থাকলে দিনটি শুভ। দরকারি আলোচনা থাকলে আজকের মধ্যে সেরে ফেলুন।

তুলা:
বাড়িতে চুরির সম্ভাবনা রয়েছে, তাই সাবধান থাকুন। দাম্পত্য কলহ বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি বাড়বে। কর্মক্ষেত্রে চাতুর্যে পরিচয় দেবেন। এর ফলে সহকর্মীরা আপনার বিরুদ্ধে যাবে, তবে পরে পরিস্থিতি স্বাভাবিক হবে। যুক্তিপূর্ণ কথায় আপনার সুনাম বাড়াতে পারে। অন্যের ওপর কোনো কাজের দায়িত্ব দেবেন না।

বৃশ্চিক:
চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। কোনো মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। বেকারদের জন্য কাজের ভালো সুযোগ হতে পারে। ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা। খরচ বৃদ্ধি পাওয়ায় মাথা গরম হতে পারে। অর্থ ও মানসম্মান লাভ করতে পারেন। ঋণ বৃদ্ধির ফলে অসুবিধা হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য লগ্নি করার জন্য সময় ভালো। ভাই-বন্ধুদের সহযোগিতা লাভ করতে না পারায় পারিবারিক কাজ পূর্ণ হবে না।

ধনু:
ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকুন। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় যাবেন না। পেটের সমস্যার জন্য দুপুরের পরে কাজের ক্ষতি হতে পারে। কারও কাছ থেকে দামি উপহার না নেয়াই ভাল হবে। আকস্মিক ঋণ নেয়ায় দৈনন্দিন ব্যয় পূরণ করতে পারবেন। এরপর সময় প্রতিকূল থাকবে। কার্য প্রতিযোগিতায় প্রতিযোগীরা আপনার কাজে বাধা সৃষ্টির চেষ্টা করবে। ছোটখাটো কারণে পরিজনদের সঙ্গে কথা কাটাকাটি সম্ভব।

মকর:
শত্রু ভয় বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। কর্মস্থলে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়তি খরচ হতে পারে। ব্যবসায়িক জীবনে আশাবাদী থাকবেন ও কর্মক্ষেত্রে উৎসাহের পরিচয় দেবেন। ব্যবহারে অত্যধিক সফল হবেন। গ্রাহকদের সঙ্গে স্থায়ী সম্পর্ক গড়ে তুলবেন। মধুর বাণী ও চাতুর্যের ফলে কাজে সাফল্য লাভ করবেন। যোগ্যতা প্রমাণিত করার জন্য ভালো সুযোগ লাভ করবেন।

কুম্ভ:
একাধিক পথে আয় বাড়তে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের সম্ভাবনা রয়েছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।
সাংসারিক বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। উন্নতির পথ প্রশস্ত হবে। ব্যবসায় কোনো চুক্তি আটকে থাকলে আজ তা পূর্ণ হবে। মায়ের স্বাস্থ্য উন্নত হবে। পরিবারে ভুল বোঝাবুঝির কারণে বিবাদ সৃষ্টি হতে পারে। এর ফলে মানসিক কষ্ট হতে পারে।

মীন:
গান-বাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো আত্মীয়কে নিয়ে ঝামেলা হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসবে, তা কাজে লাগান। বন্ধুর কারণে বিপদে পড়তে পারেন। আগুন থেকে সাকধান থাকুন, বিপদের সম্ভাবনা রয়েছে। তর্কে জয় লাভ করায় আনন্দ পাবেন। আর্থিক চাপ বাড়তে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। ব্যবসায় একটু পরিবর্তন দেখা দিতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles