26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

রাজের সঙ্গে আমার কোনো শারীরিক সম্পর্ক নেই : পরীমণি

রাজের সঙ্গে আমার কোনো শারীরিক সম্পর্ক নেই : পরীমণি
চিত্রনায়িকা পরীমণি ও শরিফুল রাজ

আমার সঙ্গে তার (শরিফুল রাজ) এখন শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই নাই- বলে মন্তব্য করলেন রাজের স্ত্রী ও চিত্রনায়িকা পরীমণি।

৮ মাসেরও বেশি সময় থেকে রাজের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক যাচ্ছিল না বলে জানান এ নায়িকা। এরপরও সিনেমার বা বিভিন্ন ইভেন্টের অনুষ্ঠানে ঘনিষ্ঠভাবে একসঙ্গে দেখা গেছে দুজনকে। এ ব্যাপারে পরীমণির বক্তব্য, এগুলো ছিল রাজের লোকদেখানো। আমার কোনো অনুষ্ঠান থাকলে সঙ্গে সে যেত। রাজ আগের মতো নিয়মিত বাসায় থাকত না।

- Advertisement -

সম্প্রতি শরিফুল রাজের ফেসবুক আইডিতে সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। সেগুলো অন্তর্জালে ভাইরাল হয় এবং চলে সমালোচনা। এরপরই পরী জানান, ‘২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে সে বাসায়ও ফেরেনি, ফোনটাও ধরে না আর।’

পরী বলেন, ‘ওই দিন বিভিন্নজনের সঙ্গে মিলিয়ে রাজ আমার চরিত্র নিয়েও অনেক কথা তুলেছিল। একটা পর্যায়ে রাজ তার সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে গেছে। এরপর আর আসেনি।’

‘কিছুদিন আগে আমি হাসপাতালে ছিলাম, আমাকে দেখতেও যায়নি সে। তখনই বাসায় রাজ তার জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। আগেই প্রস্তুত ছিল বাসা থেকে বেরিয়ে যাবে। সম্পর্ক রাখবে না। আমার সঙ্গে তার এখন শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই নাই।’- যোগ করেন পরী।

- Advertisement -

Related Articles

Latest Articles