22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

‘প্রথম কামড়েই ভালোবাসা!’, কার প্রেমে মজলেন নুসরাত?

‘প্রথম কামড়েই ভালোবাসা!’, কার প্রেমে মজলেন নুসরাত?
নুসরাত জাহান

লোকসভার আবহেও ভোটের ময়দানে নেই তিনি। নিজ মুখে সরাসরি রাজনীতিকে বিদায় না জানালেও তার দূরত্ব নিয়ে কম চর্চা চলেনি। টিকিট না পেয়ে গতবারের সাংসদের কি সত্যিই রাজনীতির প্রতি মোহভঙ্গ হয়েছে? আমজনতার মনে যখন এসব কৌতূহল তুঙ্গে, তখন নুসরাত জাহান মজে ‘আমরসে’।

নেটপাড়ার বলছে, রাজনীতির লাইমলাইট থেকে সরে গিয়ে যেন ‘লাভ’ হয়েছে অভিনেত্রীর। আদ্যোপান্ত সংসার- ক্যারিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে তিনি। কাজের অবসরে বিদেশে ছুটিও কাটিয়ে এসেছেন যশের সঙ্গে। নিত্যদিন সেই ট্যুরের ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের ঘুম ওড়াচ্ছেন!

- Advertisement -

নারীবাদীদের কঠোর সমালোচনা করলেন রিচানারীবাদীদের কঠোর সমালোচনা করলেন রিচা
আর রবিবার বিকেলে নুসরাত জাহানকে দেখা গেল আমের প্লেট হাতে। নিজেই আমের প্রতি নিজের প্রেমের কথা শেয়ার করে লিখলেন, “প্রথম কামড়েই ভালোবাসা।” ‘আমপর্বে’র মাঝে আবার অনুরাগীদের উদ্দেশেও নুসরাত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আপনারা কতটা আম ভালোবাসেন?” ব্যস তাতেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের ভালোবাসার জোয়ার! টলিউড সুন্দরীর এই ‘আম পোস্ট’ একেবারে ঝড় তুলে দিল।

রাজনীতির ‘গ্ল্যামার গার্ল’ এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত। বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল তার। বিতর্ক যেন চিরসঙ্গী নুসরাত জাহানের। তবুও তিনি ডোন্ট কেয়ার!

- Advertisement -

Related Articles

Latest Articles