15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

ববি নন, মদের গ্লাস মাথায় নিয়ে ৩৫ বছর আগে নেচেছেন রেখা

ববি নন, মদের গ্লাস মাথায় নিয়ে ৩৫ বছর আগে নেচেছেন রেখা
ছবি সংগৃহীত

বলিউড অভিনেতা ববি দেওল। ভাই সানি দেওলের মতো তিনিও লাইমলাইট থেকে দূরে ছিলেন। তার অভিনীত সিনেমা বক্স অফিসে সাফল্য পাচ্ছিল না। তবে গত বছর ‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন। সিনেমাটির ‘জামাল কুদু’ গানে মদের গ্লাস মাথায় নিয়ে নেচে মুগ্ধতা ছড়ান ববি দেওল।

এ নাচের বিষয়ে ববি দেওল এক সাক্ষাৎকারে বলেছিলেন— ‘মাথায় মদের গ্লাস নিয়ে নাচের ব্যাপারটা আমাদের বাড়ির পার্টিতে হয়ে থাকে, সেখান থেকে অনুপ্রাণিত হয়ে গানটিতে নেচেছি।’ কিন্তু ৩৫ বছর আগে আইকনিক এই স্টেপে একইভাবে নেচেছিলেন বরেণ্য অভিনেত্রী রেখা।

- Advertisement -

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রেখার একটি নাচের ভিডিও। তাতে দেখা যায়, রেখার পরনে সালোয়ার-কামিজ। তার কানে, গলায় ও হাতে গহনা। মাথায় মদের গ্লাস নিয়ে আইকনিক স্টেপে নাচছেন এই অভিনেত্রী। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘জামাল কুদু’ গানটি। তবে গানটি সম্পাদনা করে ভিডিওতে যুক্ত করা হয়েছে কিনা তা জানা যায়নি।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, রেখা অভিনীত ‘বিবি হো তো আইসি’ সিনেমা ১৯৮৮ সালের ২২ আগস্ট মুক্তি পায়। এতে তার সহশিল্পী ছিলেন ফারুক শেখ, কাদের খান, বিন্দু, সালমান খান। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সালমান খানের। ৩৫ বছর আগে এ সিনেমায় মাথায় মদের গ্লাস নিয়ে নাচেন রেখা। ববি নন, বরেণ্য অভিনেত্রী রেখাই প্রথম মদের গ্লাস মাথায় নিয়ে নাচেন।

- Advertisement -

Related Articles

Latest Articles