18.5 C
Toronto
সোমবার, জুলাই ২২, ২০২৪

সেলফি তুলতে চাওয়া ভক্তকেই বিয়ে করছেন এই তারকা

সেলফি তুলতে চাওয়া ভক্তকেই বিয়ে করছেন এই তারকা
<br >আর্থার বোর্হেসের সঙ্গে মুগুরুজা ছবি সংগৃহীত

সাবেক উইম্বলডন চ্যাম্পিয়ন তারকার সঙ্গে নিছক ভক্ত হিসেবে সেলফি তুলতে চেয়েছিলেন। পরে সেই অনুরাগীকেই বিয়ে করার সিদ্ধান্ত নিলেন সাবেক বিশ্বসেরা নারী টেনিস তারকা গার্বাইন মুগুরুজা। সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্থার বোর্হেসের সঙ্গে আংটি বদলের কথা ঘোষণা করেন ২৯ বছর বয়সী স্প্যানিশ টেনিস তারকা। খবর এনডিটিভির।

এর আগে ২০১৬ সালে ফরাসি ওপেনের খেতাব জেতেন মুগুরুজা। পরের বছর তিনি উইম্বলডন চ্যাম্পিয়ন হন। তবে ২০২০ সালে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনাল উঠেও হেরে যান। কিন্তু এই তারকা কখনোই যুক্তরাষ্ট্র ওপেনে চতুর্থ রাউন্ডের বেশি যেতে পারেননি। অথচ ২০২১ সালে সেই যুক্তরাষ্ট্র ওপেন খেলতে গিয়েই আর্থারের সঙ্গে দেখা হয় মুগুরুজার।
advertisement

- Advertisement -

আর্থার বোর্হেসে ফ্যাশন দুনিয়ায় ব্যস্ত। কাজ করেন মডেল হিসেবে। টেনিসের সঙ্গে যোগাযোগ নেই বলেই আর্থারের প্রতি আকৃষ্ট হয়েছিলেন বলে জানান ডব্লিউটিএ র‌্যাংকিংয়ের সাবেক এক নম্বর টেনিস তারকা।

স্পেনের সংবাদমাধ্যমকে কীভাবে দেখা হয়েছিল আর্থারের সঙ্গে সেকথা জানিয়েছেন মুগুরুজা। তিনি বলেন, ‘আমার হোটেল সেন্ট্রাল পার্কের কাছেই ছিল। বিরক্ত লাগছিল বলেই ভাবলাম একটু হেঁটে আসি। হোটেল থেকে বেরিয়ে রাস্তায় ওর (আর্থারের) পাশাপাশি হাঁটছিলাম। হঠাৎ ও ঘুরে তাকায় এবং বলে, ইউএস ওপেনের জন্য শুভকামনা রইল। ওকে দেখেই আমার মনে হয়েছিল যে, ওয়াও, দারুণ হ্যান্ডসম তো।’

তার পর সেন্ট্রাল পার্কে হাঁটতে বেরিয়ে একাধিকবার দু’জনে দেখা করেন এবং সেখান থেকেই সম্পর্ক গাঢ় হয় ক্রমশ। শেষমেশ বোর্হেসই বিয়ের প্রস্তাব দেন মুগুরুজাকে। গার্বাইন বলেন, ‘যখন ও প্রস্তাব দেয়, অদ্ভুত লাগছিল। আমি অন্য কিছু ভাবছিলাম এবং সে আমাকে প্রোপোজ করে। আমি কেঁদে ফেলি। ভেবে পাচ্ছিলাম না কীভাবে প্রতিক্রিয়া জানাব। কাঁদতে কাঁদতেই হ্যাঁ বলি। দারুণ রোমান্টিক মুহূর্ত ছিল সেটি।’

- Advertisement -

Related Articles

Latest Articles