6.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

সোমবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

সোমবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

আজ সোমবার, ২৯ মে ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
সম্মানহানির আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয়র সঙ্গে ঝামেলা হতে পারে। দাম্পত্যজীবনে সুখের খবর আসবে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। ভালো লাভ হতে পারে। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তারা সুখবর পেতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। ঘরের পরিবেশ ভালো থাকবে। ভালো থাকবে স্বাস্থ্যও। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

- Advertisement -

বৃষ
বাড়তি ব্যবসায় বিনিয়োগের চিন্তা বাদ দিন। ব্যবসায়ে ভালো লাভের সুযোগ। দুপুরের পর কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। অন্যের উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। চাকরিতে জটিলতা বাড়তে পারে। আত্মীয়র সঙ্গে ছোট বিষয়ে তর্ক বাধতে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। বিনা কারণে রাগ বাড়তে পারে। নতুন কাজের জন্য যোগাযোগ হতে পারে।

মিথুন
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ফিন্যান্সে কর্মরত ব্যক্তিরা আজ সাফল্যের তুঙ্গে থাকবেন। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। পোশাক, প্রসাধনী, খেলনা, ইলেকট্রনিকসের ব্যবসায়ীরা আজ আশানুরূপ ফল পেতে পারেন। ঘরের পরিবেশ ভালো থাকবে। পারিবারিক স্বাচ্ছন্দ্য ও আর্থিক ভারসাম্য বজায় থাকবে। কাউকে কোনো পরামর্শ না দেয়াই ভাল।

কর্কট
এ রাশির জাতকরা আজ যে কাজ করবেন, নিকট ভবিষ্যতে তার ফল পাবেন। বেশি পরিশ্রম করলেও, ফলাফল লাভে বিলম্ব হবে। মানসিক কাজে সাফল্য লাভ সম্ভব। অন্যদের তুলনায় বুদ্ধিমান মনে হবে আপনাকে। তবে এর দ্বারা আর্থিক দিক থেকে লাভবান হবেন না। ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করবেন, তবে বাস্তব দেখে এ সব অলীক কল্পনা মনে হবে। কাজ ও ব্যবসায় আংশিক লাভ হবে। প্রতিদিনের ব্যয়ের টাকা জোগাড় করে নিতে পারবেন। আর্থিক কারণে পারিবারিক প্রয়োজনীয়তা পূরণ করতে পারবেন না।

সিংহ
কর্মক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি কাটবে। অফিসে নিজের কাজে মনোনিবেশ করুন। ব্যবসায়ীদের চুক্তি করার ক্ষেত্রে বাধা আসতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বাড়ির কারো সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেয়া হচ্ছে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

কন্যা
কন্যা রাশির জাতকদের আজকের দিনটি আনন্দে কাটবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে সুসংবাদ পেতে পারেন। এর ফলে আপনাদের মান-সম্মান বৃদ্ধি পাবে। প্রেম জীবনে নতুন শক্তি সঞ্চারিত হবে। কন্যা রাশির জাতকদের পদোন্নতি ও লাভের সম্ভাবনা রয়েছে। লাভজনক সংবাদ পাবেন। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন। সামাজিক ও রাজনৈতিক খ্যাতি বৃদ্ধি হবে। ব্যবসা ভালো চলবে।

তুলা
বন্ধুদের কারণে পরিবারে অশান্তি হতে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ করবেন। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক কিছু করেও বদনাম জুটবে। টাকাপয়সা চুরি হয়ে যেতে পারে। ব্যবসার জন্য কোনো উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। প্রেমের জন্য বাড়িতে ঝামেলা হতে পারে। চাকরিতে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। পাড়ার লোকের উসকানিতে বাড়িতে অশান্তি হতে পারে। স্ত্রীর জন্য কোনো বিপদ থেকে উদ্ধার লাভ করবেন। কোনো মহিলার জন্য অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় ভালো কিছু ঘটার সম্ভাবনা দেখা যাচ্ছে।

বৃশ্চিক
চাকরিজীবীরা যত বেশি পরিশ্রম করবেন, তত ভালো ফল পাবেন। আজকের দিনটি ব্যবসায়ীদের ভালো কাটবে না। কাজে বাধা আসতে পারে। আর্থিক ক্ষতিও হতে পারে। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

ধনু
চাকরিতে উন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে। কোনো সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের সুযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। বুদ্ধির জোরে শেয়ারে বড় কোনো বিপদ থেকে রক্ষা পাবেন। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পরে। প্রেমের জন্য দিনটি আজকের দিনটি ভালো।

মকর
স্ত্রীর কথায় বিশেষ মনোযোগ দিন। খেলাধুলায় সুনাম অর্জনের সুযোগ হাতছাড়া হতে পারে। পেটব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গোপন শত্রু বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি পাবেন। সন্তানের ব্যাপারে কোনো সুখবর আসতে পারে। সামাজিক কাজের মাধ্যমে সুনাম অর্জন করতে পারবেন। প্রেমের ব্যাপারে মানসিক চাপ থাকবে।

কুম্ভ
বৃষ রাশির জাতকদের আজকের দিনটি সাধারণের তুলনায় ভালো থাকবে। সারা দিন ব্যস্ততায় কাটবে। তবে ধীরে ধীরে সমস্ত কাজ সম্পন্ন হওয়ায় মনে আনন্দ থাকবে। ব্যবসায় মাথা খাটাতে হবে। প্রতিযোগিতা বাড়বে। অর্থ লাভের জন্য অধিক দৌড়ঝাঁপ করতে হবে। কোনও ভুল বোঝাবুঝির কারণে পরিবারের পরিবেশ খারাপ হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজ আপাতত বন্ধ করুন, তা না-হলে কোনো বড় সমস্যা তৈরি হতে পারে। ভাই-বোনের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে, তবে মতভেদও থাকবে।

মীন
ব্যবসায়ে দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। অর্শ বা টিউমারজাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশী কারও সঙ্গে তর্কে না যাওয়াই ভালো। খরচ বাড়তে পারে। গাড়ি চালানোর সময় সাবধান থাকবেন, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন, ভালো ফল পাবেন। প্রেমের ব্যাপারে চাপ বাড়তে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles