22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

২১ বছরের বড় নেতাকে বিয়ে, কীভাবে প্রেমে পড়লেন জানালেন অভিনেত্রী

২১ বছরের বড় নেতাকে বিয়ে, কীভাবে প্রেমে পড়লেন জানালেন অভিনেত্রী
স্নেহাল রায় ও মাধবেন্দ্র কুমার রায়

প্রেম-ভালোবাসা ও বিয়ে যে কোনো বয়সের বাধা মানে না তা আবারও প্রমাণ করল ২১ বছরের বড় মাধবেন্দ্র কুমার রায়ের সঙ্গে অভিনেত্রী স্নেহাল রায়ের বিয়ে। গত ১০ বছর ধরে তিনি উত্তরপ্রদেশের নেতা মাধবেন্দ্র কুমারের সঙ্গে বিবাহিত। কিন্তু এখন নিজের বিয়ের খবর প্রকাশ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, স্নেহাল রায় হিন্দি টেলিভিশনের অভিনেত্রী। আর মাধবেন্দ্র কুমার রায় হচ্ছেন পেশায় রাজনীতিবিদ। ‘ইশক কা রং সফেদ’, ‘জন্মো কা বন্ধন’, ‘বিষ’-এর মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন স্নেহাল। এতদিন কেন লুকিয়ে রেখেছিলেন বিয়ের কথা? এখনই বা কেন প্রকাশ করছেন?

- Advertisement -

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, তারকার জীবনের সমস্ত ব্যক্তিগত কথা প্রকাশ্যে না বললেও চলে। এখন বিবাহিতদের এক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে ঠিক করেছেন, তাই নিজের বিয়ের কথা জানিয়েছেন। এবার তাদের প্রেমটা কীভাবে শুরু হলো সেকথাও জানালেন স্নেহাল।

স্নেহাল জানান, একটি অনুষ্ঠানের সঞ্চালনা করতে গিয়েছিলেন তিনি। সেখানে অতিথি হয়ে গিয়েছিলেন মাধবেন্দ্র। নাম শুনেই মাধবেন্দ্রকে বেশ বড় মানুষ মনে হয়েছিল তার। পরে অনুষ্ঠান শেষে পাশাপাশি বসে খাবার খান। আবার ফ্লাইটেও পাশাপাশি সিট পেয়ে যান। সেই সুযোগেই মাধবেন্দ্র তাকে নিজের ইভেন্ট কোম্পানির হয়ে সঞ্চালনা করতে বলেন। এই সঞ্চালনার কাজ করতে করতেই দু’জন কাছাকাছি চলে আসেন।

অভিনেত্রী আরও জানান, বয়স কোনোদিনই তাদের মধ্যে বাধা হয়নি। একে অন্যকে ‘আই লাভ ইউ’র মতো শব্দও বলেননি। মাধবেন্দ্র সোজা স্নেহালকে বাড়িতে নিয়ে গিয়েছিলেন। পরিবারের সঙ্গে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সেই সময় মাধবেন্দ্রর ভাই স্নেহালের মনের কথা জানতে চান। কোনো উত্তর না দিয়ে শুধু হেসেছিলেন অভিনেত্রী। তাতেই তিনি বুঝে যান।

- Advertisement -

Related Articles

Latest Articles