22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

ফাঁস হওয়া তথ্যে জানা গেল আইফোন ১৫ প্রো ম্যাক্সের দারুণ এক সুবিধা

ফাঁস হওয়া তথ্যে জানা গেল আইফোন ১৫ প্রো ম্যাক্সের দারুণ এক সুবিধা

নানা ফিচারের কারণে স্মার্টফোন ব্যবহারকারীদের আলাদা আলাদা পছন্দ রয়েছে। কেউ চায় খুবই দ্রুততম চিপসেট। কেউ আবার চান যে ক্যামেরা থাকতে হবে, যা সেরা মানের। কারো আবার রয়েছে স্ক্রিন ব্যাজেল নিয়েও নানান ইচ্ছা। তবে আপনি যদি পাতলা ব্যাজেলের অনুরাগী হন তবে আইফোন ১৫ প্রো ম্যাক্স হতে পারে আপনার পরবর্তী প্রিয় স্মার্টফোন।

- Advertisement -

সম্প্রতি ফাঁস হওয়া আইফোন ১৫ প্রো ম্যাক্স এর কিছু ছবি থেকে এই ধারণা পাওয়া গেছে। আর তা হলো, আইফোন ১৪ প্রো ম্যাক্সে বেশ পাতলা ব্যাজেল থাকলেও আইফোন ১৫ প্রো ম্যাক্সে এর থেকেও পাতলা ব্যাজেল থাকবে।

তথ্য ফাঁসকারী ‘আইস ইউনিভার্স’ জানায়, আইফোন ১৫ প্রো ম্যাক্সে খুবই পাতলা ব্যাজেল থাকবে। তারা ডিভাইসটি দেখতে কেমন হতে পারে তার একটি ছবিও পোস্ট করেছে।

এর ব্যাজেল যে শুধুমাত্র আইফোন ১৪ প্রো ম্যাক্সে এর ২ দশমিক ১৭ মিলিমিটার ব্যাজেলের থেকেও পাতলা হবে তা নয় বরং বর্তমানে সবথেকে পাতলা শাওমি ১৩ এর ১ দশমিক ৮১ মিলিমিটার ব্যাজেলের থেকেও পাতলা হবে বলে আশা করা হচ্ছে৷

‘আইস ইউনিভার্স’ মনে করে, পাতলা ব্যাজেল আইফোন ১৫ প্রো ম্যাক্সকে একটি ‘সুপার ফ্ল্যাগশিপ’ করে তুলবে। যদিও একটি ফোনকে শীর্ষস্থানীয় ফ্ল্যাগশিপ করার জন্য এক ব্যাজেলই যথেষ্ট নয় এবং আইফোন ১৫ প্রো ম্যাক্সে এর আগের মডেলগুলোর তুলনায় আরও বেশ কিছু পরিবর্তন থাকবে বলে আশা করা হচ্ছে।

আইফোন ১৫ প্রো এবং প্রো ম্যাক্সে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। প্রো ম্যাক্সে একটি পেরিস্কোপ ক্যামেরা থাকার সম্ভাবনাও রয়েছে। এর স্ক্রিনটি এখনও আপাতদৃষ্টিতে ফ্ল্যাট থাকবে। প্রো মডেলগুলোতে একটি টাইটানিয়াম ফ্রেম থাকবে।

উচ্চ খরচ এবং উৎপাদন জটিলতার কারণে ফোনগুলোতে সলিড-স্টেট ভলিউম এবং পাওয়ার বোতাম থাকবে না বলে ধারণা করা হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles