22.5 C
Toronto
সোমবার, জুলাই ১৫, ২০২৪

জেল থেকে জ্যাকলিনকে আবারও প্রেমপত্র পাঠালেন সুকেশ

জেল থেকে জ্যাকলিনকে আবারও প্রেমপত্র পাঠালেন সুকেশ
জ্যাকলিন ফার্নান্দেজ ও সুকেশ চন্দ্রশেখর

জেলের ভেতর বসেও জ্যাকলিন ফার্নান্দেজকে মিস করছেন সুকেশ চন্দ্রশেখর। একের পর এক চিঠি লিখছেন সেখান থেকেই। এবারও তার ব্যতিক্রম হল না। নতুন চিঠিতে জন্মদিনে ‘নিজের বেবি গার্ল’ জ্যাকনিলকে ‘সুপার সারপ্রাইজ’ দেওয়ার প্রতিশ্রুতি দিলেন সুকেশ।

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। আপাতত তার ঠিকানা জেল। তবে জেল থেকেই একের পর এক চিঠি দিয়ে যাচ্ছেন সাবেক প্রেমিকা জ্যাকলিনকে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করেছেন জ্যাকলিন। চিঠিতে ‘গার্লফ্রেন্ডে’র পারফরম্যান্সের প্রশংসা করেন সুকেশ। বৃহস্পতিবার নিজের আইনজীবী অনন্ত মালিকের হাত দিয়ে সেই চিঠি পাঠিয়েছেন তিনি।

- Advertisement -

সুকেশ লিখেছেন, “মাই লাভ, মাই বেবি জ্যাকলিন, মাই বম্মা। ২৮ এপ্রিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দেখলাম। তোমার পারফরম্যান্সই সেরা ছিল। গোটা শোয়ে তোমার নাচটাই সবচেয়ে ভাল লেগেছে। আবার নতুন করে তোমার প্রেমে পড়ে গেলাম। বলে বোঝাবার ভাষা পাচ্ছি না। তুমি একজন সুপারস্টার। আমার বেবি গার্ল।”

সুকেশ আরো লেখেন, “আমার জীবনে তোমার থাকাটাই আমার কাছে বড় পাওনা। তুমি জানো না কতটা পাগলের মতো আমি তোমায় ভালবাসি। তোমায় ভীষণ মিস করছি। তোমার জন্মদিনে দারুণ সারপ্রাইজ দেব। তোমার নিশ্চিতভাবেই ভীষণ ভাল লাগবে। আর অপেক্ষা করতে পারছি না। আমি চাই তোমার মুখে সবসময় হাসি লেগে থাকুক। সত্যিটা সামনে আসার সময় এসে গেছে। চিন্তা করো না।”

এর আগে ভ্যালেন্টাইনস ডে ও নিজের জন্মদিনে সুকেশ জ্যাকলিনকে চিঠি লিখেছিলেন। দুই চিঠিতেই অভিনেত্রীর প্রতি নিজের ভালবাসা উজার করে দিয়েছিলেন তিনি। আবার ইস্টার সানডেতে চিঠি লিখে জানিয়েছিলেন, “আমার মিষ্টি খরগোশ তোমায় খুব ভালবাসি। তুমি শুধুই আমার।” এবার জ্যাকলিনের জন্মদিনের জন্য যে তিনি সারপ্রাইজ প্ল্যান করেছেন, সেটাই জানালেন চিঠিতে।

- Advertisement -

Related Articles

Latest Articles