12 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

সারার প্রিয় তালিকায় নেই গিলের দল

সারার প্রিয় তালিকায় নেই গিলের দল
সারা আলি খান ও শুভমান গিল

ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে বলিউড অভিনেত্রী সারা আলি খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন ধরে। বেশ কয়েকবার বিভিন্ন স্থানে তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গেছে। এমনকি বিমানের মধ্যেও সারা ও শুভমানের একসঙ্গে ডিনার করার ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাই দুই অঙ্গনের এ দুই তারকার সম্পর্কের জল কতদূর গড়িয়েছে– বুঝে নিতে কষ্ট হয়নি কারও।

কিন্তু অবাক করার বিষয়, যাঁর সঙ্গে সম্পর্কের জালে জড়িয়ে পড়ার গুঞ্জন, সেই গিলের দল গুজরাট টাইটান্স নেই সারার প্রিয় তালিকায়।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, চলমান আইপিএলে অনেক তারকাকেই প্রিয় দলের সমর্থনে মাঠে যেতে দেখা গেছে। কিন্তু সারা আলি খানকে সেভাবে চোখে পড়েনি। তাই এ অভিনেত্রীর কাছে অনেকের প্রশ্ন ছিল, আইপিএল নিয়ে তিনি কোনো দলের সমর্থন করেন কিনা?

জবাবে সারা সোজাসাপটা জানিয়ে দিয়েছেন, তিনিও আইপিএল দেখেন এবং তাঁর প্রিয় দল মুম্বাই ইন্ডিয়ান্স। তাঁর মুখে এ কথা শুনে চমকে গেছেন অনেকেই। অনেকের ধারণা ছিল, গিল যে ফ্রাঞ্চাইজি ক্রিকেট দলের হয়ে খেলেন, সেই দলকেই সমর্থন করেন এ অভিনেত্রী। কিন্তু এ ধারণা যে ভুল– তা জানিয়ে দিলেন অভিনেত্রী নিজেই। তিনি এ-ও জানিয়েছেন, মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি পরে মাঠে যেতেও প্রস্তুত তিনি।

 

- Advertisement -

Related Articles

Latest Articles