24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

টিকটকে আসক্ত হয়ে ঘর ছেড়েছিল দুই বান্ধবী, তারপর যা ঘটল …

টিকটকে আসক্ত হয়ে ঘর ছেড়েছিল দুই বান্ধবী, তারপর যা ঘটল ...

নোয়াখালী সদর উপজেলায় টিকটকে আসক্ত হয়ে ঘরছাড়া দুই বান্ধবীকে ঢাকা থেকে উদ্ধার করেছে ডিবি।

- Advertisement -

শনিবার (৬ মে) দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (৫ মে) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এর আগে গত ৩০ এপ্রিল তারা একসঙ্গে নিখোঁজ হন।

উদ্ধার হওয়াদের একজন ২১ বছর বয়সী শিক্ষার্থী এবং অপরজন এক প্রবাসীর স্ত্রী (১৯)। তারা একে অপরের বান্ধবী।

জানা গেছে, গত ১ মে নিখোঁজ দুজনের অভিভাবক সুধারাম মডেল থানায় জিডি করেন। উভয়েই টিকটক ব্যবহার করতেন। একপর্যায়ে ঢাকার একটি টিকটকার দলের সঙ্গে তাদের পরিচয় হয়। পরে দলটি দুই তরুণীকে নানান প্রলোভন দেখালে গত ৩০ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে একসঙ্গে ঢাকার উদ্দেশ্যে পালিয়ে যায়।

এদিকে জেলা ডিবির দলটি ময়মনসিংহ ও ঢাকায় টানা প্রায় ৩০ ঘণ্টা অভিযান চালিয়ে টিকটকার দলটির অস্থায়ী আবাসের সন্ধান পায়। পরে ঢাকার পল্লবী থানা এলাকায় চালিয়ে তাদেরকে উদ্ধার করেন। কিন্তু পুলিশের তৎপরতা বুঝতে পেরে ভুক্তভোগীদের রেখে পালিয়ে যায় টিকটকাররা।

পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান, গত ১ মে দুই তরুণীদের নিখোঁজের বিষয়ে স্বজনরা থানায় সাধারণ ডায়েরি করেন। কিন্তু তারা টিকটকে আসক্ত ছিলেন। ওই সূত্র ধরে তাদের উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মাঠে নামে। পরে তাদেরকে উদ্ধারের পর অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, ‘যথাসময়ে উদ্ধার না হলে ওই তরুণীদের ভারতে পাচার বা জোর করে যৌনকর্মে বাধ্য করা হতো বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ঢাকার টিকটক দলটিকে শনাক্তের চেষ্টা চলছে’।

- Advertisement -

Related Articles

Latest Articles