30.2 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

সামান্থার নতুন বিজ্ঞাপন নিয়ে যা বললেন সানিয়া মির্জা

সামান্থার নতুন বিজ্ঞাপন নিয়ে যা বললেন সানিয়া মির্জা
সানিয়া মির্জা ও অভিনেত্রী সামান্থা

পুরুষতান্ত্রিক সমাজে নারীদের কত রকমের বাধা বিপত্তি ও বঞ্চনার শিকার হতে হয়, তার একটি প্রতিচ্ছবি উঠে এসেছে অভিনেত্রী সামান্থার নতুন বিজ্ঞাপনে। সকল বাধা পাশ কাটিয়ে নারীদের এগিয়ে চলার বার্তা দেওয়া হয়েছে একটি ঠাণ্ডা পানীয়র বিজ্ঞাপনে, যে বিজ্ঞাপনের মুখ সামান্থা রুথ প্রভু। বিজ্ঞাপনটি প্রকাশের পর থেকেই রয়েছে বেশ আলোচনায়। এবার বিজ্ঞাপনটি নিয়ে নিজের মতামত জানালেন ভারতের তারকা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা।

সামান্থা অভিনীত সেই বিজ্ঞাপনটি নিজের টুইটারে শেয়ার করেছেন সানিয়া মির্জা। টেনিস খেলা নিয়ে তাকে কতকিছুর মুখোমুখি হতে হয়েছে সেই অভিজ্ঞতাই সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় তুলে ধরেছেন তিনি। সানিয়া লিখেছেন, “এই বিজ্ঞাপনটি দেখে অনেক স্মৃতি ফিরে আসে। লোকজন কীভাবে আমার টেনিস খেলা নিয়ে একসময় মন্তব্য করেছিল। একজন মেয়ে টেনিস খেলে কী অর্জন করবে? টেনিস মহিলাদের খেলা নয়। একটা মেয়ে এটা নিয়ে কতদূর এগোতে পারে? এমন নানান প্রশ্ন উঠেছিল তবে আমি আমার স্বপ্ন অনুসরণ করেছি, কখনও হাল ছাড়িনি। কারণ, আমি নিজেকে বিশ্বাস করি এবং সমাজ আমার সম্পর্কে যা বলেছিল তা মানিনি। আমি লোকজনের সংশয় ভেঙেছি, নোংরা মন্তব্যের ঊর্ধ্বে উঠেছি। দৃঢ় সংকল্প এবং ইচ্ছাশক্তি নিয়ে সাফল্য অর্জন করতে হয়।”

- Advertisement -

সানিয়া আরও লিখেছেন, “আমার জন্য ‘রাইজ আপ বেবি’ কথাটা সংকল্পের মতো ছিল।” সামান্থা ও ঠাণ্ডাপানীয়ের সংস্থাকে ট্যাগ করে সানিয়া আরও লেখেন, ‘এই নতুন বিজ্ঞাপনটি আজকের যুবতী ও নারীদের জন্য তাদের স্বপ্ন পুরণে অনুপ্রেরণা জোগাবে।’

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে নিজের টেনিস ক্যারিয়ার শুরু করেন সানিয়া মির্জা। যদিও পরবর্তী সময় শুধু সানিয়ার টেনিস ক্যারিয়ার নয়, ব্যক্তিগত জীবনও খবরের শিরোনামে উঠে এসেছে। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে, মা হওয়া সহ নানান বিষয়, নানান ঘটনায় প্রশ্নের মুখোমুখি হয়েছেন সানিয়া। সম্প্রতি স্বামী শোয়েব মালিকের সাথে বিচ্ছেদের গুঞ্জনে শিরোনামে আছেন এই তারকা খেলোয়াড়।

- Advertisement -

Related Articles

Latest Articles