18.5 C
Toronto
সোমবার, জুলাই ২২, ২০২৪

এক ফ্রেমে নব্বইয়ের বলিউড সুন্দরীরা

এক ফ্রেমে নব্বইয়ের বলিউড সুন্দরীরা
পার্টিতে নব্বইয়ের বলিউড সুন্দরীরা

এক ফ্রেমে ধরা দিলেন নব্বই দশকের বলিউডের লাস্যময়ী সুন্দরীরা। রাভিনা ট্যান্ডনের আয়োজিত একটি পার্টিতে হাজির ছিলেন জুহি চাওলা, মধু, শিল্পা শেঠি এবং সোনালি বেন্দ্রে সহ আরও অনেক তারকা। বলিউড ডিভাদের একত্রিত হওয়ার ছবি এবং ভিডিওগুলো ইনস্টাগ্রামে শেয়ার করা মাত্র ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ভক্তরাও দীর্ঘদিন পর প্রিয় তারকাদের একসঙ্গে দেখে বেশ উচ্ছ্বসিত।

ধারণা করা হচ্ছে, রাভিনা টেন্ডনের ‘পদ্মশ্রী’ সম্মাননা পাওয়ার উদযাপন হিসেবেই এই পার্টি আয়োজন করেছেন অভিনেত্রী। পার্টিতে জুহি চাওলা একটি প্রিন্টেড সাদা স্যুট পরেছিলেন। সোনালি বেন্দ্রেকে বেইজ শ্রাগ এবং ক্রিম রঙের প্যান্টের সাথে একটি সাদা টপে দেখা গেছে। গায়েত্রী জোশী এবং অনিল কাপুরের স্ত্রী সুনিতা কাপুরকে সাদা পোশাকে দেখা গেছে। মধু একটি কালো পোশাক পরেছিলেন এবং শিল্পা শেঠিকে একটি প্রিন্টেড সাদা ফ্রকে দেখা গেছে। এছাড়াও আরো বেশ কয়েকজন অতিথি এই উদযাপনের অংশ ছিলেন।

- Advertisement -

পার্টির ছবিগুলো শেয়ার করে রাভিনা তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “সুখ সেই বন্ধুদের সাথে, যারা আপনাকে সকল ক্ষেত্রেই ভালোবাসে। মোটা অথবা পাতলা যাই হোন না কেন।”

রাভিনার শেয়ার করা ছবিগুলোতে প্রতিক্রিয়া জানিয়ে নীলম কোঠারি সোনি লিখেছেন, “সেখানে থাকা মিস করেছি।” ভক্তরাও একের পর এক মন্তব্য করে জানাচ্ছেন ভালোবাসা। এতোদিন পর নব্বইয়ের দশকের পর্দা রাঙানো অভিনেত্রীদের এক ফ্রেমে দেখে খুশির জোয়ার বইছে অনুরাগীদের মাঝে।

এদিকে অভিনেত্রী মধু তার ইনস্টাগ্রামে পার্টি থেকে একটি ভিডিও মন্টেজ পোস্ট করেছেন। এতে পার্টির সমস্ত লোককে দেখা গেছে। ভিডিওটির একটি অংশে জুহি চাওলাকে একটি গান ধরতে দেখা গেছে যখন একজন সঙ্গীতশিল্পী তার গিটার বাজাচ্ছিলেন। যদিও মধু পোস্টটির ক্যাপশন দেননি, তিনি গায়ক এপি ধিলোনের ‘দিল নুকে’ গানটি ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে যোগ করেছেন।

সম্প্রতি রাষ্ট্রপতি ভবনে রাভিনাকে পদ্মশ্রী সম্মাননায় ভূষিত করেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। সামনে অভিনেত্রীকে দেখা যাবে সঞ্জয় দত্ত, পার্থ সামথান এবং খুশালি কুমারের সাথে একটি আসন্ন রোমান্টিক-কমেডি ফিল্ম ‘ঘুড়ছড়ি’তে। তা ছাড়া পাইপলাইনে তার ‘পাটনা শুক্লা’র মতো সিনেমাও রয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles