12.6 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

পুলিশের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ‘র‌্যাব সদস্য’

পুলিশের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ‘র‌্যাব সদস্য’
আটক ইব্রাহিম আলি

ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশ সদস্যের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এক র‌্যাব সদস্যকে আটক করেছে এলাকাবাসী। পরে দুজনকে থানায় সোপর্দ করা হলে পুলিশ তাদের আদালতে পাঠিয়েছে। তবে ওই র‌্যাব সদস্য নিজের পরিচয়পত্র দেখাতে পারেনি বলে জানিয়েছে পুলিশ। আজ শনিবার বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আটক র‌্যাব সদস্যের নাম ইব্রাহিম আলী। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের বাসিন্দা। প্রায়ই তিনি বোয়ালমারী পৌরসভার এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে বেড়াতে আসতেন। অবসরপ্রাপ্ত ওই পুলিশ সদস্যের মেয়ের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে ইব্রাহিমের।

- Advertisement -

এলাকাবাসী জানায়, ওই নারীর তিনবার বিয়ে হয়েছে। সর্বশেষ বছর দেড়েক আগে এক পুলিশ সদস্যের সঙ্গে তার বিয়ে হয়। এ পুলিশ সদস্যের তিনি দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর থেকেই ৩ সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকেন তিনি। তার স্বামী ছুটি পেলে তাদের বাড়িতে আসতেন।

একইভাবে ইব্রাহিম আলীও প্রায়ই ওই বাড়িতে এসে ৩-৪ দিন অবস্থান করতেন। এ নিয়ে এলাকাবাসীর সন্দেহ হয়। আজ ইব্রাহিম এ বাড়িতে আসলে স্থানীয় লোকজন ওই নারীর স্বামীকে খবর দেয়। তিনি শ্বশুরবাড়িতে এসে স্ত্রীকে ইব্রাহিমের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেন। পরে এলাকাবাসীর সহায়তায় ইব্রাহিম ও তার স্ত্রীকে আটক করে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে থানা-পুলিশে সোপর্দ করেন।

বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা বলেন, ‘র‌্যাব সদস্য ইব্রাহিম প্রায়ই ওই বাড়িতে আসতেন বলে শুনেছি। শনিবার ওই বাড়িতে আসলে স্থানীয় জনগণ ইব্রাহিম এবং ওই নারীকে আটক করে আমার কাছে নিয়ে আসে। তারা তাদের মধ্যেকার সম্পর্কের ব্যাপারে কোনো সদুত্তর দিতে না পারায় আমি থানায় খবর দিই। পরে থানা-পুলিশ তাদের আটক করে নিয়ে গেছে।’

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ‘ওই নারী এক পুলিশ সদস্যের দুই বা তিন নম্বর স্ত্রী। র‌্যাব সদস্যের সঙ্গে তার অবৈধ সম্পর্ক আছে। তবে ওই র‌্যাব সদস্য তার পরিচয়পত্র দেখাতে পারেননি। স্থানীয়রা তাদের আপত্তিকর অবস্থায় পেয়ে আটক করেছে। সাধারণ মানুষের মধ্যে বিরক্তি ও লজ্জাজনক পরিস্থিতি সৃষ্টির জন্য তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেবেন আদালত।’

- Advertisement -

Related Articles

Latest Articles