9 C
Toronto
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

নিজের মাকে মেরে হাসপাতালে পাঠিয়েছিলেন নোবেল

নিজের মাকে মেরে হাসপাতালে পাঠিয়েছিলেন নোবেল

একটি লাইভ প্রোগ্রামে সারেগামাপা বাংলাখ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের অস্বাভাবিক আচরণের জেরে তাকে ডিভোর্স দিয়েছে স্ত্রী সালসাবিল মাহমুদ। ওই দিন মাদক আসক্ত হয়ে মঞ্চে উঠে দর্শকের তোপের মুখে পড়ে নোবেল। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে সম্পর্ক বিছিন্ন করার বিষয়টি নিশ্চিত করেছেন সালসাবিল। সঙ্গে ডিভোর্স দেওয়ার কারণও জানিয়েছেন। এবার সাবেক স্বামী সম্পর্কে বিস্ফোরকমূলক তথ্য দিলেন সালসাবিল। জানালেন, এর আগে একবার নিজের মাকে মেরে হাসপাতালে পাঠিয়েছিলেন নোবেল।

নোবেল স্বাভাবিক জীবনে ফেরাতে চেষ্টা করা হয়েছে কিনা, সংবাদমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে সালসাবিল বলেন, শুধু আমিই না। তার পরিবার পর্যন্ত তাকে শোধরানোর চেষ্টা করেছে। তবে সে সবাইকে মারধর করত। তার মা-বাবা পর্যন্ত মার খেয়েছে তার হাতে। রাজধানীর নিকেতনের বাসায় থাকতে নিজ মাকে মেরে এমন অবস্থা করেছিল যে, অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নিতে হয়েছিল।

নোবেলের সাবেক এই স্ত্রী বলেন, যিনি মাদক আসক্ত তাকে সিদ্ধান্ত নিতে হয়, আমি মাদক ছাড়ব কিনা। যদি সে মাদক ছাড়তে চায়, তবেই সেটি সম্ভব। পরিবারের সদস্যদের সঙ্গে নোবেলের সম্পর্ক ভালো না। তাদের বিয়ের সময় ভালো ছিল। কিন্তু যখন সে মাদকাসক্ত হয়ে পড়ে এবং সবাইকে মারধর শুরু করে, সেই সময় থেকে খারাপ হয়ে যায় বলেও জানান সালসাবিল।

তিনি বলেন, আমাকে নোবেলের বাবা বলে দিয়েছে, যদি কেউ কখনো নোবেল ও তার বাবা সম্পর্কে জানতে চায়, তখন যেন আমি বলি,নোবেলকে তার বাবা ত্যাজ্যপুত্র করেছে।

উল্লেখ্য,বৃহস্পতিবার (৪ মে) দুপুর ১২টা ৪৩ মিনিটে ফেসবুকে এক স্ট্যাটাসে নোবেলকে চূড়ান্তভাবে ডিভোর্স দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন সালসাবিল। সেখানে তিনি জানান, মাদক না ছাড়ার জন্য তিনি ডিভোর্স দিয়েছেন নোভেলকে।

- Advertisement -

Related Articles

Latest Articles