15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

বিয়ের পর প্রথম ছয় মাস যেভাবে কাটে বিরাট-অনুশকার

বিয়ের পর প্রথম ছয় মাস যেভাবে কাটে বিরাট-অনুশকার
ছবি সংগৃহীত

বিয়ের পাঁচ বছর কেটে গিয়েছে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার। দিন দিন মজবুত হয়েছে তাদের সম্পর্ক। কোনো অনুষ্ঠান পার্টি থেকে রেড কার্পেট, সব জায়গায় একে অপরের হাতটা ধরে রেখেছেন শক্তভাবে। দম্পতি হিসেবে তাদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই। বিয়ের পর থেকেই সিনেমায় একটু একটু করে কাজ কমিয়েছেন আনুশকা। এই মুহূর্তে ভামিকা ও অকায়, দুই সন্তানের বাবা-মা তারা। কিন্তু বিয়ের পর নাকি মাসছয়েক একে অপরের সঙ্গে থাকতেই পারেননি।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-আনুশকার। সেদিন থেকেই প্রেম শুরু। সম্পর্ক শুরু হওয়ার পর থেকে সেই অর্থে কোনো দিনই তা গোপন করেননি দুই তারকা। ২০১৪-এ দক্ষিণ আফ্রিকা থেকে ভারতীয় ক্রিকেট দল মুম্বাই ফেরার পরই বিরাট সোজা গিয়েছিলেন আনুশকার বাড়িতে তার সঙ্গে দেখা করতে। তারপর বিরাটের সঙ্গে বেশ কিছু সফরে গিয়েছেন আনুশকা। ২০০৮ সালে আনুশকা যখন প্রথম ছবি করছেন, তখন জাতীয় দলের হয়ে অভিষেক হয় বিরাটের। দুজনেই নিজের জগতে পরিশ্রম করে জায়গা তৈরি করেছেন। বিয়ের আগে প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন তারা।

- Advertisement -

২০১৮ সালে ইতালিতে বিয়ে হয় তাদের। বিয়ের পর সুইডেনে যান মধুচন্দ্রিমায়। কিন্তু তারপর থেকে নাকি একসঙ্গে সময় কাটাতেই পারেননি তারা। বিয়ের পর যে ছয় মাস একে অপরের সঙ্গে সব থেকে বেশি সময় কাটান নবদম্পতিরা, সেই সময় সঙ্গী ছাড়া থেকেছেন এই জুটি। বিয়ের ছয় মাসে মাত্র ২১ দিন একসঙ্গে ছিলেন তারা। আনুশকা জানান, বিয়ের পর থেকেই একের পর এক ম্যাচ ছিল বিরাটের। হাতে গুনে ২১ দিন একসঙ্গে কাটিয়েছেন তারা। দেখা হওয়া বলতে দিনে একবেলা একসঙ্গে খাবার খেতে পারতেন শুধু। তবে ওই অল্প একটু সময়ই ভীষণ দামি ছিল তাদের কাছে।

- Advertisement -

Related Articles

Latest Articles