12 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ছেলের সম্পত্তি নিজের নামে লিখে নেওয়ার বিষয়ে যা বললেন হাকিমির মা

ছেলের সম্পত্তি নিজের নামে লিখে নেওয়ার বিষয়ে যা বললেন হাকিমির মা
সংগৃহীত ছবি

মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমির ব্যক্তিগত জীবন ঘিরে একের পর এক নাটকীয় ঘটনা উঠে আসছে। কাতার বিশ্বকাপে ‘হিরো’ বনে যাওয়া হাকিমি এখন এক তরুণীর দায়ের করা ধর্ষণের অভিযোগ মাথায় নিয়ে বেড়াচ্ছেন। এ কারণে তার সংসারে ভাঙন ধরেছে। স্ত্রী হিবা আবুক ডিভোর্স চেয়েছেন। সেই সঙ্গে চেয়েছেন হাকিমির সম্পত্তির অর্ধেক ভাগ। এই সম্পত্তির ভাগের খোঁজ নিতে গিয়েই কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে এসেছে! কারণ হাকিমির সব সম্পত্তি তার মায়ের নামে!

সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, তালাকের আবেদনে হাকিমির সম্পত্তির অর্ধেক দাবি করেছেন তার চেয়ে ১২ বছরের বড় হিবা। কিন্তু এরপর তিনি জানতে পারেন, হাকিমির সম্পদ বলে কিছু নেই! সব কিছুই তার মায়ের নামে! শুধু তা-ই নয়, কয়েক বছর ধরে হাকিমির বেতনের বেশির ভাগ নিজের অ্যাকাউন্টে নিয়ে আসছেন তার মা! হাকিমি শুধু ‘হাতখরচ’ পাচ্ছেন সেই বেতন থেকে। তাহলে হিবাকে কিভাবে তালাকনামার দাবি মেটাবেন হাকিমি?

- Advertisement -

পুরো ঘটনা নিয়ে এবার মুখ খুললেন হাকিমির মা সাঈদা। মরক্কোর এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘যদি আমার ছেলে এই কাজ (সম্পদ মা সাঈদার নামে করে দেওয়া) না করে, তাহলে এই নারীর কাছ থেকে সে মুক্তি পাবে না!’ সাঈদার এই বক্তব্য থেকেই পরিষ্কার যে ছেলের বউয়ের সঙ্গে তার সম্পর্ক মোটেও ভালো নয়! অন্যদিকে হাকিমির সম্পদ দাবি করা হিবা সুর পাল্টে বলেছেন, ‘আমি দুই মিটার স্কয়ার ঘর ভাগাভাগি করে থাকতাম। বস্তুগত জিনিসের ব্যাপারে আমার আগ্রহ শূন্য। আমি সব সময় লড়াকু।’

- Advertisement -

Related Articles

Latest Articles