15.7 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

উর্বশীকে ‘সবচেয়ে সেক্সি’ অভিনেত্রী বললেন জাদেজা

উর্বশীকে ‘সবচেয়ে সেক্সি’ অভিনেত্রী বললেন জাদেজা
রবীন্দ্র জাদেজা ও উর্বশী রাওতেলা

বেশ কিছুদিন ধরেই ক্রিকেটের সঙ্গে জড়িয়ে আসছে বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলার নাম। ভারতীয় ক্রিকেটের তারকা ব্যাটার ঋষভ পান্থের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জনে ভারী ছিল বলিউড আর ক্রিকেট অঙ্গন। দুজনের মধ্যে ভালোলাগা আদৌ হয়েছিল কি না সেই তথ্য নিশ্চিত না হলেও কাঁদা ছোড়াছুড়িতে জড়িয়ে পড়েছিল দুই অঙ্গনের দুই তারকা।

তবে এসব আপাতত অতীত। এরপর উর্বশীর সঙ্গে নাম জড়িয়েছে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে। যদিও নাসিম অস্বীকার করেছেন অভিনেত্রীকে তিনি চেনেন না। সেটা নিয়েও কাঁদা ছোড়াছুড়ি কম হয়নি। এবার উর্বশীকে মন দিলেন আরেক ক্রিকেটার। তিনি আর কেউ নন, ভারতের জাদুকরী অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

- Advertisement -

সম্প্রতি এইচটি সিটির সঙ্গে একটি সাক্ষাৎকারে রবীন্দ্র জাদেজাকে প্রশ্ন করা হয়, ‘বলিউডের কোন অভিনেত্রীকে তার সবচেয়ে সেক্সি লাগে?’ সেই প্রশ্নের জবাবে উর্বশীর নাম নেন রবীন্দ্র। রবীন্দ্র জাদেজার এমন উত্তরে বেশ মজা পেয়েছে ভক্তরাও। অনেকেই ঠাট্রা করে তুলছেন ঋষভ পন্থের নাম। বেশ কয়েকটি মিমও শেয়ার হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই ঋষভ আর জাদেজাকে মুখোমুখি করে ব্যঙ্গ করছেন।

এদিকে, ক্রিকেটার ঋষভের কারণে এর আগেও বেশ কয়েকবার বিদ্রুপের মুখে পড়তে হয়েছিল ভারতীয় সুন্দরীকে। কিছুদিন আগে দিল্লি ক্যাপিটালস ভার্সেস গুজরাট টাইটনস ম্যাচে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে যখন গ্যালারিতে ক্র্যাচে ভর দিয়ে নিজের টিমকে সাপোর্ট করতে হাজির হয়েছিলেন ঋষভ, তখন এক তরুণীর হাতের প্ল্যাকার্ড ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যাতে লেখা ছিল, ‘ঈশ্বরকে অনেক ধন্যবাদ। ভাগ্যিস এখানে উর্বশী নেই।’ এ ঘটনায় পরবর্তীতে প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা

- Advertisement -

Related Articles

Latest Articles