14.4 C
Toronto
শনিবার, জুন ১৫, ২০২৪

সংসদ সদস্য রাঘবের সাথে ডেটিংয়ে পরিণীতি চোপড়া!

সংসদ সদস্য রাঘবের সাথে ডেটিংয়ে পরিণীতি চোপড়া!
রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া

বলিউডের উঠতি অভিনেত্রী হলেও তাকে নিয়ে আলোচনাটা একটু কমই হয়। তিনি পরিণীতি চোপড়া। তবে এবার হঠাৎ করেই মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে এলেন এই নায়িকা। এই মুহূর্তে নাকি প্রেমে মজে রয়েছেন বলিউড সুন্দরী! বলিউডের বাতাসে সেরকমই গুঞ্জনে ভাসছে এখন। জোর গুঞ্জন রয়েছে, সংসদের তরুণতম সংসদ সদস্য ও আদ আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে নাকি ডেট করছেন ‘ইশকজাদে’ নায়িকা। গতকাল, বুধবার রাতে একসঙ্গে ডিনার করার পরে ফের বৃহস্পতিবার দুপুরে ফের দুজনকে লাঞ্চ করতে দেখা গেছে। আর এই ঘনঘন ডেট ঘিরেই সরগরম বিনোদন দুনিয়া। তবে কি চুটিয়ে চলছে দুজনের প্রেম?

বুধবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা গিয়েছিল পরিণীতি-রাঘবকে। তবে তারা একসঙ্গে আসেননি। রেস্তরাঁয় একসঙ্গে সময় কাটানোর পরে ফেরার সময় তারা ধরা পড়ে যান পাপারাৎজির ক্যামেরায়। দুজনেই পরেছিলেন সাদা পোশাক। পরিণীতি সাদা শার্টের সঙ্গে ডোরাকাটা প্যান্ট পরেছিলেন। রাঘবের পরনে ছিল লাইনেন প্যান্ট।

- Advertisement -

ডিনারের পর লাঞ্চ! বৃহস্পতিবার দুপুরেই ফের একসঙ্গে দেখা যায় তাদের। কালো টি-শার্ট ও কালো জিনসের পরিণীতি ও অফহোয়াইট শার্টে ছিলেন রাঘব। পরপর দুইদিন দুজনকে একান্তে সময় কাটাতে দেখতে পাওয়ার পর স্বাভাবিকভাবেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। ক্যামেরা দেখেও সরে না গিয়ে তাঁদের হাসিমুখে পোজ দেওয়া যে গুঞ্জনকে আরও জোরালো করে তুলেছে। এর আগে পরিচালক মণীশ শর্মার সঙ্গেও পরিণীতির মন দেওয়া নেওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু পরে এও শোনা গিয়েছিল তাদের ব্রেক আপ হয়ে গেছে। এবার নতুন সম্পর্কের গুঞ্জন পরিণীতিকে ঘিরে।

রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদকে গত মাসেই বিয়ে করেছিলেন স্বরা ভাস্কর। তাদের বিয়ের খবরে সোশ্যাল মিডিয়ায় সরগরম হয়েছিল। ভাইরাল হয়েছিল বিয়ের ছবি। পরিণীতি-রাঘবের জুটি কি বলিউডের সঙ্গে রাজনৈতিক নেতাদের নয়া গাঁটছড়া হয়ে উঠবে? আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজতেই ব্যস্ত বিনোদন দুনিয়া।

সূত্র : সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles