23.2 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

দেশের মানুষ ভালো নেই : কাদের সিদ্দিকী

দেশের মানুষ ভালো নেই : কাদের সিদ্দিকী
<br >বক্তৃতা করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, দেশ ও দেশের মানুষ আজ ভালো নেই। যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি কিন্তু দেশের সার্বিক চিত্র আজ ভয়াবহ আকার ধারণ করেছে।

সোমবার (৬ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর এলাহিয়া বিএ ফাজিল মাদরাসা মাঠে ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -

কাদের সিদ্দিকী বলেন, ‘নৌকা, নাঙ্গল ও ধানের শীষ দিয়ে শরীর মোছা যায় না। গামছা এমন একটি জিনিস যা দিয়ে সব করা যায়। এই গামছার হাতকে শক্তিশালী করে সবাই আগামী নির্বাচনে গামছা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।’

তিনি আরো বলেন, ‘আজকে আমার রাজা হতে ইচ্ছে করে না, বাদশা হতে ইচ্ছে করে না। আমি মানুষ হতে চেষ্টা করছি। সাধারণ মানুষ ও আমাদের কর্মীদের ধারণা এমপি হবো মন্ত্রী হবো ক্ষমতা পাব, কিন্তু আমার তার চার পয়সারও ধারণা নাই। আল্লাহ আমাকে এমনিতেই অনেক ক্ষমতা দিয়েছেন। যতক্ষণ বেঁচে আছি আপনাদের নিয়ে বেঁচে থাকতে চাই। সাধারণ মানুষকে নিয়ে চলতে চাই।’

অনুষ্ঠানে বক্তব্য দেন, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, কাদের সিদ্দিকীর ছোট ভাই কৃষক শ্রমিক জনতা লীগ নেতা শামীম আল মুনসুর আজাদ সিদ্দিকী, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রাহাত হাসান টিপু ও উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ নেতা জাহাঙ্গীর বিন জাফর প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles