11.4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

প্রেমিকের ডাকে ইবিতে এসে ‘আপত্তিকর’ অবস্থায় আটক ইডেনছাত্রী

প্রেমিকের ডাকে ইবিতে এসে ‘আপত্তিকর’ অবস্থায় আটক ইডেনছাত্রী
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) ক্যাম্পাসে এক প্রেমিক যুগলকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. সেলিনা নাসরিন বলেন, ‘ ওই ছাত্রী আমাদের হেফাজতে আছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তার বাবা আসলে মেয়েকে তার হেফাজতে তুলে দেওয়া হবে। তারপর তাদের বিয়ে দেবে, কি দেবে না এটা তাদের পারিবারিক বিষয়।’

- Advertisement -

নিরাপত্তাকর্মী সূত্রে জানা গেছে, ক্যাম্পাসে আপত্তিকর অবস্থায় আটক প্রেমিক বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। প্রেমিকা ঢাকার ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের প্রেম হয়। পরে প্রেমিকের ডাকে গত ৪ মার্চ ক্যাম্পাসে আসেন ওই ছাত্রী। ক্যাম্পাসে এসে ছাত্রের এক বান্ধবীর কাছে হলে অবস্থান করেন তিনি। দুই দিন হলে থাকার পর আজ প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক হন। এ সময় উভয়কে বিয়ের বিষয়ে বলা হলে প্রেমিকা (মেয়ে) রাজি হননি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ‘ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে যাই। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। এরপর তাদের অভিভাবকের সঙ্গে কথা বলে ছেলেকে একাডেমিক বিভাগের দায়িত্বে দেওয়া হয়েছে এবং মেয়েকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছি।’

- Advertisement -

Related Articles

Latest Articles