7.4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

১৫ জনের সামনেই নগ্ন শুটিং অমলার!

১৫ জনের সামনেই নগ্ন শুটিং অমলার!
জনপ্রিয় অভিনেত্রী অমলা পাল

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অমলা পাল। সাহসী হিসেবে যেমন সুনাম আছে, আবার দুর্নামও আছে তার। তাই বারবার শিরোনাম দখল করেন অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতেও দ্বিধাবোধ করেন না তিনি। কিছুদিন আগে অমলা নিজেই জানিয়েছিলেন, তাকে বিক্রি করে দিতে চেয়েছিলেন এক ব্যক্তি!

২০১৮ সালে সেই ঘটনার কথা প্রকাশ করেছিলেন অমলা। তিনি জানিয়েছিলেন, এক ব্যবসায়ী তাঁকে হেনস্থা করেছেন। অমলা ট্যুইটারে পোস্ট করে দাবি করেছিলেন, অমলাকে ‘সেই ব্যবসায়ী বিক্রি করে দিতে চেয়েছিল’। এই ঘটনার পর এতটাই আতঙ্কিত হয়ে গিয়েছিলেন যে শারীরিক এবং মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন অমলা। কিন্তু একজন নারীকে যে নিজের লড়াই করে অধিকার বুঝে নিতে হবে, তা তিনি অনেক ছোটবেলা থেকেই বুঝে গিয়েছেন। তাই মনের সঙ্গে যুদ্ধ করে ফের নিজের পায়ে দাঁড়ান অমলা। তাঁর মতো একাধিক নারীকে তিনি এভাবেই যুদ্ধ করে যাওয়ার জন্য অনুপ্রাণিত করার চেষ্টাও করেছেন।

- Advertisement -

২০১৮ সালেই এক কোরিওগ্রাফারের স্টুডিও’তে যৌন হেনস্তার শিকার হন এই জনপ্রিয় নায়িকা। অভিযোগ উঠেছিল, রিহার্সাল করতে করতেই চেন্নাইয়ের ব্যবসায়ী অভিনেত্রীকে হেনস্থা করেন। সেই সময়েও এই ঘটনা নিয়ে সরব হয়েছিলেন অমলা। তার মামলার ভিত্তিতে সেই ব্যবসায়ীকে গ্রেপ্তারও করা হয়েছিল।

নগ্ন দৃশ্যের ব্যাপারেও বেশ সাহসীকতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। শোনা যায়, তিনি প্রায় ১৫ জনের উপস্থিতিতে একটি নগ্ন দৃশ্যের শ্যুট করেছিলেন। সেই দৃশ্যটি নিয়ে বেশ আলোচনা হয়েছিল তখন। লাইমলাইট পেয়েছিলেন অমলা পাল। এরপরও একাধিক কাজে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করতে দেখা গেছে অভিনেত্রীকে।

অমলাকে দক্ষিণের দীপিকা পাড়ুকোন বলা হয়ে থাকে তাঁর সঙ্গে মুখের মিলের কারণে। তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ইন্ডাস্ট্রিতে পর পর একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে। তার মধ্যে কিছু আবার বিতর্কিতও বটে। ‘সিন্ধু সামাভেলি’, ‘থালাইভা’, ‘নীলথামারা’র নাম বেশ উল্লেখযোগ্য। ২০১৯ সালের ছবি ‘আদায়’-এ তাঁর নগ্ন দৃশ্যের জন্য অনেকবার শিরোনামে আসেন অমলা।

সম্প্রতি মুক্তির পথে তার হিন্দি চলচ্চিত্র ‘ভোলা’। এতে অজয় দেবগণের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অভিনেত্রীকে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার সিনেমার মুক্তির জন্য। আগামী ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

- Advertisement -

Related Articles

Latest Articles