19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

প্রতিশোধ নিতে সাবেক প্রেমিকার নামে যা করলেন যুবক, এরপর…

প্রতিশোধ নিতে সাবেক প্রেমিকার নামে যা করলেন যুবক, এরপর...
অভিযুক্ত যুবকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ

ভারতের দিল্লিতে ২১ বছর বয়সী এক যুবককে আটক করেছে স্থানীয় পুলিশ। অভিযোগ, তিনি তার সাবেক প্রেমিকার নামে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে ভুয়া একাউন্ট খুলেছেন। সেখানে তিনি ওই তরুণীর বাবার ছবি ব্যবহার করেছেন এবং প্রতিশোধ নিতে তার আত্মীয়দের কাছে অশ্লীল বার্তা দিতেন। আজ রোববার দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম বিবেক। তিনি দক্ষিণপশ্চিমাঞ্চলীয় দিল্লির নাজাফগরের বাসিন্দা। ভুক্তভোগী তরুণী সাইবার পুলিশে দায়ের করা অভিযোগে বলেন, অজ্ঞাত এক ব্যক্তি তার নাম ও তার বাবার ছবি ব্যবহার করে ইন্সটাগ্রামে ভুয়া আইডি খুলেছে।

- Advertisement -

এরপর ওই আইডি থেকে তাকে ও তার আত্মীয়দের বাজে মেসেজ ও হুমকি দিচ্ছিলেন। ডেপুটি পুলিশ কমিশনার হর্শ বর্ধন বলেন, ওই ভুয়া আইডি বিশ্লেষণ করে দেখা গেছে তাতে যে নাম্বার ব্যবহার করা হয়েছে তা বিবিকের। তদন্তের সময় জানা যায়, অভিযুক্ত যুবকের সঙ্গে ওই তরুণীর চার বছরের সম্পর্ক ছিল।

তিনি বলেন, কিছু কারণে তাদের সম্পর্ক ছিন্ন হয়। তার প্রতিশোধ নিতে অভিযুক্ত এই কাজ করেছে। ইতোমধ্যে বিবেককে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার তদন্ত করা হচ্ছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles