9.7 C
Toronto
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

১৭ বছরের ছোট প্রেমিকার সঙ্গে হৃত্বিকের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

১৭ বছরের ছোট প্রেমিকার সঙ্গে হৃত্বিকের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

প্রেমে পড়া বারণ নয়! আর প্রেমে ডুবে থাকলে মনের মানুষকে ছেড়ে থাকাটা বড্ড কষ্টের— তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন ও তার ১৭ বছরের ছোট প্রেমিকা সাবা আজাদ। প্রেমে স্বীকৃতি দিয়েছেন আগেই, আজকাল হামেশাই একসঙ্গে লেন্সবন্দি হন এই তারকা জুটি।

- Advertisement -

সেই ধারাবাহিকতায় সোমবার মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে পাওয়া গেল দুজনকে। শ্যুটিংয়ের কাজে বিদেশে যাচ্ছেন হৃত্বিক, তাকে ‘গুডবাই’ জানাতে হাজির হন প্রেমিকা। গাড়ি থেকে নামার আগে সাবার ঠোঁটে ঠোঁট রাখলেন হৃত্বিক। আবেশে চোখ বুজে এলো সাবার, এই গভীর চুম্বনের দৃশ্য সিকিউরিটিদের বাধা টপকে লেন্সবন্দি হয়ে যায় পাপারাৎজিদের ক্যামেরায়।

হৃত্বিক গাড়ি থেকে নামবেন বলে আগেভাগেই ক্যামেরা তাক করে রেখেছিলেন ছবি শিকারিরা, তবে এমন রোমান্টিক দৃশ্য ধরা পড়বে ক্যামেরায় তা কে জানত! এই গদগদ প্রেমের ঝলক দেখে উচ্ছ্বসিত হৃত্বিক অনুরাগীরা। হৃত্বিক-সাবার এই অন্তরঙ্গ মুহূর্ত ইতোমধ্যেই ভাইরাল নেটপাড়ায়।

এদিন কালো রঙা কার্গো প্যান্ট আর অলিভ রঙা জ্যাকেটে ধরা দিলেন হৃত্বিক। চোখে রোদচশমা, মাথায় টুপি। ৪৮ বছরেও অভিনেতার হ্য়ান্ডসাম লুক থেকে চোখ ফেরানো দায়! এদিন স্পোর্টস ব্রা আর সবুজ প্যান্টে এয়ারপোর্টে হাজির ছিলেন সাবা। গাড়ি থেকে কয়েক সেকেন্ডের জন্য নেমে হৃত্বিকের এক সঙ্গীকে আলিঙ্গন করতে দেখা গেল তাকে।

নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা হৃত্বিক-সাবা। ১৭ বছরের ছোট সাবা আজাদের সঙ্গে নিজের প্রেমের গল্পে হৃত্বিক শিলমোহর দিয়েছেন অনেক আগেই। দুজনের প্রেম এক কথায় জমে ক্ষীর!

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসা জাহির করতেও কোনো কিন্তু দ্বিধাবোধ নেই দুজনের। পরস্পরের হাতে হাত ধরে কোনও ডিনার ডেট, আবার কখনো মুভি ডেটে লেন্সবন্দি হন তারা। সাবা এখন রোশন পরিবারেরই একজন। যে কোনো পারিবারিক সেলিব্রেশনে তার উপস্থিতি চোখে পড়ে। হৃত্বিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবার।

দিন কয়েক আগে খবর রটেছিল একসঙ্গেই থাকছেন এই প্রেমিক জুটি। যদিও সহবাসের খবরে জল ঢালেন হৃত্বিক। তাদের বয়সের পার্থক্য নিয়ে চর্চা কম নয়। মাঝেমধ্যেই তা নিয়ে নানা কটাক্ষ ধেয়ে আসে তাদের দিকে।

কিন্তু যাবতীয় নেতিবাচকতাকে দূরে সরিয়ে নিজেদের শর্তে বাঁচছেন হৃত্বিক-সাবা। এখন দেখার কবে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন হৃত্বিক। ২০০০ সালে তিনি ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন। ১৪ বছর পর ২০১৪ সালে ভেঙে যায় সেই সংসার। হৃত্বিক-সুজানের সংসারের স্মৃতি এখন দুই ছেলে রিহান ও রিদান।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles